-->
শিরোনাম
আমিরাতে হাটহাজারী সমিতির

 ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় ৫-৬ গোলে পাহাড়তলী একাদশ পরাজিত করে ধলই একাদশকে

সাইফুল ইসলাম তালুকদার, ইউএই
 ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় ৫-৬ গোলে পাহাড়তলী একাদশ পরাজিত করে ধলই একাদশকে

প্রবাসে কর্মব্যস্ততায় আনন্দ বিনোদনের তেমন সুযোগ হয়ে উঠে না। তাই এ কথাটি মাথায় রেখে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মাঝেমধ্যে কিছু আনন্দ বিনোদনের আয়োজন করে থাকে। তেমনি ভাবে শুক্রবার (১ মার্চ) রাতে আজমানের স্থানীয় মুহাম্মদ বিন আব্দুল আজিজ স্টেডিয়ামে আরব আমিরাত হাটহাজারী সমিতি আয়োজিত মাসব্যাপী হালদা ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় ।

 

এই ফাইনাল খেলায় দক্ষিণ পাহাড়তলী একাদশ ৫-৬ গোলে ট্রাইবেকারে পরাজিত করে ধলই একাদশকে। খেলাটি ছিল বেশ উত্তেজিতপূর্ণ। খেলাটি উপভোগ করার জন্য কমপক্ষে প্রায় তিন হাজার ফুটবল প্রেমী দর্শকের উপস্থিতি ঘটে। আয়োজিত এই খেলা উপভোগ করতে আসেন আমিরাতের নাগরিকরাও। রাত প্রায় বারোটা পর্যন্ত চলে এই খেলা। এত রাতে ব্যাপক প্রবাসীর উপস্থিতি যেন পরিণত হয় একখণ্ড বাংলাদেশে।

 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম রাশেদুল আলম রাশেদ। হাটহাজারী সমিতি ইউএই সভাপতি মোহাম্মদ ইয়াকুবের সভাপতিত্বে খুরশেদ মোবারকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক মামুন তালুকদার, হাটহাজারী সমিতির উপদেষ্টা ইসমাইল গনি চৌধুরী, আরশাদ হোসেন হিরো,প্রকৌশলী আবু জাফর চৌধুরী সিআইপি, মো: শাহাদাত হোসেন, কাজী মোহাম্মদ আলী, নজরুল হাসান, মোহাম্মদ আজম খান, সিআইপি সেলিম, সিআইপি সানাউল্লাহ, সিআইপি জসিম উদ্দিন তালুকদার, কাউন্সিলর তৌফিক আহমেদ, নাসির উদ্দিন অদুলিয়া,আল ফালাক গ্রুপের চেয়ারম্যান সেলিম উদ্দিন সিআইপি, জাহাঙ্গীর আলম, শিমুল মোস্তাফা সিআইপি, আকরামুল হক, হাবিবুর রহমান হাবিব, আমির হোসেন, মোহাম্মদ দিদার সহ অসংখ্য ফুটবল প্রেমীরা উপস্থিত ছিলেন।খেলা শেষে উভয় দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version