-->
শিরোনাম

মিরপুরে মিলছে না ফাইনালের টিকিট, ক্ষুব্ধ দর্শকরা

অনলাইন ডেস্ক
মিরপুরে মিলছে না ফাইনালের টিকিট, ক্ষুব্ধ দর্শকরা

ফাইনাল খেলা, সেটাও ছুটির দিনে। কিন্তু খেলা দেখতে হলে যা দরকার, সেই টিকিটেরই দেখা মিলছে না। মিরপুর স্টেডিয়ামের একাডেমি ভবনের বাইরে বিসিবির যে টিকিট বুথ, সেখানে দর্শকদের উপচে পড়া ভিড়। এখান থেকে লাইন চলে গেছে মিরপুর স্টেডিয়ামের ভিআইপি গেট পর্যন্ত। ভোর থেকে লাইনে দাঁড়িয়েও মিলছে না টিকিট। একই চিত্র শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মাঠে দর্শক উপস্থিতি নিয়ে সব সময়ই আলোচনা থাকে। হাতে গোনা কিছু ম্যাচ ছাড়া বিপিএলের প্রায় সব আসরেই দর্শক খরা দেখা গেছে। এবারের দৃশ্যটা অবশ্য ভিন্ন ছিল। অন্যান্য আসরের তুলনায় তুমুল দর্শক আগ্রহ দেখা গেছে। যার ফলশ্রুতিতে ফাইনালে টিকিট রীতিমত সোনার হরিণে পরিণত হয়েছে।

 

সকাল থেকে টিকিটের অপেক্ষায় লাইন দিয়ে অপেক্ষা করছেন সাধারণ মানুষ। তবে, বেলা গড়িয়ে এলেও এখন পর্যন্ত টিকিট বিক্রির কোনো লক্ষণ নেই। লম্বা সময় অপেক্ষার পর ক্ষুব্ধ হয়ে উঠেছেন সাধারণ সমর্থকরাও। কেন বুথে টিকিট ছাড়া হচ্ছে না, সেই বিষয়েও কোনো কিছুই জানায়নি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

 

অনলাইনে টিকিট বিক্রির কথা থাকলেও, সেখানে টিকিট বিক্রির বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। সময়ের সাথে টিকিট প্রত্যাশীদের ভিড় বাড়লেও কেনার সুযোগ পাচ্ছেন না অনেকেই, তারা স্লোগান দিচ্ছেন বিসিবি এবং টিকিট বিক্রির প্রক্রিয়া নিয়ে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version