-->
শিরোনাম

সিলেটে বিপিএলের টিকিট নিয়ে কারসাজি

নিজস্ব প্রতিবেদক
সিলেটে বিপিএলের টিকিট নিয়ে কারসাজি

সিলেট পর্বে বিপিএলের টিকিট নিয়ে কারসাজি শুরু হয়েছে টিকিট কাউন্টারে। সময়ের আগেই টিকিট শেষ হয়ে যাওয়াসহ নির্ধারিত মূল্যে টিকিট বিক্রি না করে অতিরিক্ত মূল্যে টিকিট বিক্রির অভিযোগ উঠেছে। ক্রিকেটপ্রেমীদের অভিযোগ, ২০০ টাকার টিকিট কিংবা ৪০০ টাকার টিকিট সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত বিক্রি হওয়ার কথা। কিন্তু কাউন্টারে গিয়ে দেখা যায়, দুপুরের আগেই টিকিট শেষ। এমন পরিস্থিতিতে সিলেটের ক্রীড়ামোদীরা সিলেট পর্বের বিপিএল খেলা দেখতে পারবে কিনা তা নিয়ে আশঙ্কা প্রকাশ করছেন।

 

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সরেজমিনে পরিদর্শনকালে দেখা যায়, সিলেট নগরের রিকাবীবাজারস্থ জেলা স্টেডিয়ামে সকাল থেকে টিকিট বিক্রির বুথে ভিড় করেন ২৬ তারিখের ম্যাচের টিকিট কিনতে আসা দর্শকরা।সকাল ১০টা থেকে টিকিট বিক্রি শুরুর দুই ঘণ্টার মধ্যে ২০০ টাকা দামের টিকিট শেষ হয়েছে মর্মে কাউন্টার থেকে জানানো হলে ক্ষোভ ঝাড়তে থাকেন লাইনে দাঁড়িয়ে থাকা ক্রিকেটপ্রেমীরা। এরপর ৪০০ টাকা দামের টিকিট বিক্রি শুরু হলে তা দুপুরের পরেই শেষ হয়ে যায়। এতে ক্ষোভ প্রকাশ করেন টিকেট কিনতে আসা অনেকেই।

 

গোলাপগঞ্জ থেকে টিকিট কিনতে আসা জাহিদ হোসেন কালবেলাকে বলেন, সকাল ৮টা থেকে লাইন দাঁড়িয়ে ৫শ টাকার একটা নোট দিয়েছিলাম টিকিট কেনার জন্য। কিন্তু তারা আমাকে চারশ টাকার টিকিট দিয়ে একশ টাকা ফেরত দেয়নি।

 

রিকাবীবাজার থেকে টিকেট কিনতে আসা মামুন হোসেন কালবেলাকে বলেন, সকাল ৯টা থেকে টিকিটের লাইনে দাঁড়িয়ে ছিলাম কিন্তু দুপুর ১টার সময় টিকিট কাউন্টার থেকে বলে শুধু ১ হাজার টাকার টিকিট আছে। সিলেটের খেলা দেখার জন্য বাধ্য হয়ে ১ হাজার টাকা দিয়ে টিকিট কিনেছি। বিসিবি যাদের কাছে টিকিট বিক্রি করার জন্য দিয়েছে তারা দালালদের মাধ্যমে কম দামে টিকিটগুলো বিক্রি করছে। আমরা বিসিবির কাছে দাবি জানাই সঠিক মানুষ দিয়ে টিকিট বিক্রি করার। যাতে মানুষ ভোগান্তিতে না পড়ে।

 

এদিকে স্টেডিয়ামের গ্রিন হিল এরিয়া ও ওয়েস্টার্ন গ্যালারির টিকিটের মূল্য ধরা হয়েছে ২০০ টাকা। যা বিপিএলে সর্বনিম্ন টিকিট মূল্য। এছাড়া ইস্টার্ন গ্যালারির টিকিটের দাম ৪০০ টাকা, ক্লাব হাউস ৮০০ টাকা ও গ্রান্ড স্ট্যান্ডের টিকিট মূল্য ধরা হয়েছে ২ হাজার ৫০০ টাকা।

 

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া ইনচার্জ ফরহাদ কোরেশি কালবেলাকে বলেন, টিকিট বিক্রি হচ্ছে সুন্দরভাবে। কিন্তু যে কয়েকটি টিকিট নিয়ে অভিযোগ উঠেছে তাদের কেউ এখনো আমাদের কাছে অভিযোগ করেনি।

 

 

মন্তব্য

Beta version