-->

ভুটান ও মালদ্বীপকে উড়িয়ে শুরু বাংলাদেশের

ক্রীড়া ডেস্ক
ভুটান ও মালদ্বীপকে উড়িয়ে শুরু বাংলাদেশের

আইটিএফ এশিয়া অ-১২ টুর্নামেন্টের জন্য গঠিত বাংলাদেশ দল নিয়ে সমালোচনা হয়েছে অনেক।

 

শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে প্রথম দিনের খেলায় অবশ্য বাংলাদেশ দল দারুণ পারফরম্যান্স করেছে। বালক দল ৩-০ ম্যাচে মালদ্বীপকে হারায়।

 

বালক এককের প্রথম খেলায় বাংলাদেশের রাকিন আহমেদ ৬-০, ৬-০ গেমে মালদ্বীপের আগলিম আহমেদকে এবং দ্বিতীয় খেলায় বাংলাদেশের কাব্য গায়েন ৬-১, ৬-০ গেমে মিকা মোহাম্মদ কালিমকে পরাজিত করে এবং বালক দ্বৈতের খেলায় বাংলাদেশের কাব্য গায়েন ও মো. রাকিন হোসেন ৬-৩, ৬-২ গেমে আগলিম আহমেদ ও মো. কালিম জুটিকে পরাজিত করে। ফলে বাংলাদেশ বালক দল ৩-০ গেমে মালদ্বীপ বালক দলকে পরাজিত করে।

 

বালিকা দল ৩-০ ম্যাচে ভুটানকে পরাজিত করে। বালিকা বিভাগের প্রথম এককে বাংলাদেশের মাসতুরা আফরিন ৬-১, ৬-০ গেমে ভুটানের সানগে হাজিনকে এবং দ্বিতীয় এককে বাংলাদেশের হুমায়রা হায়দার জারা ৬-০, ৬-০ গেমে কেলজং হাসসুকে পরাজিত করে।

 

বালিকা দ্বৈতে মাসতুরা ও মালিহা জুটি ৬-২, ৭-৬ গেমে কেলজং ও সানগে জুটিকে পরাজিত করে। ফলে বাংলাদেশ বালিকা দল ৩-০ গেমে ভুটান বালিকা দলকে পরাজিত করে।

 

শ্রীলংকা বালক দল ৩-০ ম্যাচে নেপাল বালক দলকে, ভারত বালিকা দল ৩-০ ম্যাচে মালদ্বীপ বালিকা দলকে এবং ভারতের বালক দল ৩-০ ম্যাচে ভুটান দলকে পরাজিত করে।

 

এছাড়া বালক বিভাগে শ্রীলংকা দল ভুটানের বিরুদ্ধে, ভারত দল মালদ্বীপের বিপক্ষে এবং বালিকা বিভাগে শ্রীলংকা দল ভুটানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version