-->

শোয়েব-সানিয়ার দূরত্ব বাড়ছে

ক্রীড়া ডেস্ক
শোয়েব-সানিয়ার দূরত্ব বাড়ছে

যেখানে ধোঁয়া ওড়ে, সেখানেই মিলতে পারে আগুনের খোঁজ। সানিয়া মির্জার ইনস্টাগ্রাম পোস্টে তারই আভাস পাওয়া গেছে। সেই পোস্টে শোয়েব মালিকের সঙ্গে যে সম্পর্ক ভালো যাচ্ছে না, সে ব্যাপারেও ইঙ্গিত দিয়েছেন তিনি।

 

ইনস্টাগ্রামে সানিয়া লিখেছেন, আমাদের মধ্যে যে দূরত্ব রয়েছে, তা আলোচনার বিষয় নয়। নিজেদের প্রয়োজনেই এ দূরত্ব। একজনের সঙ্গে আমার দূরত্ব তৈরি হয়েছে, তার মানে এই নয় যে তার ব্যবহার ভালো নয়। এমনটা হতে পারে তার ব্যবহার আমার জন্য সঠিক নয়।

 

এর আগে তাদের সম্পর্ক নিয়ে বহু আলোচনা হয়েছে। কিন্তু সেই নিয়ে পরিষ্কার করে কিছু বলেননি কেউই। একবার অবশ্য সানিয়া লেখেন, ভাঙা হৃদয় কোথায় যায়? নিশ্চয়ই ঈশ্বরের কাছে।

 

এবারো যে সানিয়া সরাসরি কিছু বলেছেন, তা নয়। তবু সম্পর্ক ভাঙন নিয়ে আভাস দিয়েছেন। বলে দিয়েছেন, কেউ নিশ্চয়ই আমাদের সম্পর্ক নিয়ে অন্যকিছু ভাববেন না। তার মধ্যেও ভারতীয় টেনিস রানি হেঁয়ালি রেখে দিলেন।

 

ইতোমধ্যেই সানিয়া জানিয়ে দিয়েছেন, সামনের মাসে অবসর নেবেন তিনি। তার আগেই তার সম্পর্ক নিয়ে নতুন রসায়ন তৈরি হলো। যদিও সানিয়ার পরিবারের পক্ষে তার বাবা ইমরান মির্জা অস্বীকার করেছিলেন, সানিয়া ও শোয়েবের মধ্যে আদৌ সম্পর্কের কোনো অবনতি হয়নি।

 

এটি নিয়ে অর্ধসত্যভাবে কেউ কেউ প্রকাশ করছে, যা আমাদের পরিবারের পক্ষে ভালো বিষয় নয়।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version