-->

নান্দাইলে তিন হাজার ফুট লম্বা পতাকা টাঙিয়ে হইচই ফেলে দিল আর্জেন্টিনার সমর্থকরা

ময়মনসিংহ ব্যুরো
নান্দাইলে তিন হাজার ফুট লম্বা পতাকা টাঙিয়ে হইচই ফেলে দিল আর্জেন্টিনার সমর্থকরা
ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এক কিলোমিটার এলাকাজুড়ে আর্জেন্টিনার পতাকা টাঙিয়েছেন সমর্থকরা

মীর বাবুল, ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে তিন হাজার ফুট লম্বা পতাকা টাঙিয়ে হইচই ফেলে দিয়েছেন আর্জেন্টিনার সমর্থকরা। ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে অন্তত এক কিলোমিটার এলাকাজুড়ে এ পতাকা টাঙানো হয়েছে।

 

স্থানীয়রা জানান, উপজেলা অটোরিকশা ব্যবসায়ী সমিতির সদস্য আল আমিন, আশিক ভূঁইয়া, এমদাদুল হক বাচন, হাফিজুল ইসলাম হাফিজ ও ফাহিম ভূঁইয়া বৃহদাকার পতাকাটি তৈরি করেছেন। শুধু পতাকা টাঙানোই নয় সমিতির উদ্যোগে বড় পর্দায় খেলা দেখানোর জন্য প্রজেক্টরসহ প্রয়োজনীয় সরঞ্জামও কেনা হয়েছে।

 

তারা জানান, আব্দুল মতিনের টেইলার্সে ছয়দিনে এক হাজার ৫০০ গজ কাপড় দিয়ে তিন হাজার ফুট লম্বা পতাকা তৈরি করা হয়। সব মিলিয়ে পতাকা তৈরিতে ৫০ হাজার টাকা খরচ হয়েছে।

 

পতাকা দেখতে আসা মোশারফ হোসেন রিয়াদ নামের এক যুবক জানান, আমার জানা মতে এত বড় পতাকা নান্দাইলে আর কেউ এখনো তৈরি করেনি। বিশাল পতাকা টাঙানো হয়েছে শুনেই দেখতে আসলাম।

 

পতাকা সেলাই করা কারিগর আব্দুল মতিন বলেন, আমি এবং আমার স্ত্রী মিলে ৬ দিন লেগেছে পুরো পতাকা সেলাই করতে। আমার জীবনে এমন বড় পতাকা কখনও সেলাই করা করিনি। আর্জেন্টিনা দলকে ভালোবাসি বিধায় আগ্রহ নিয়ে পতাকাটা সেলাই করেছি। পারিশ্রমিক যতই দেয় তাই নিব এটার মধ্যে কোনো চাহিদা নাই।

 

আশিক ভূঁইয়া বলেন, ছোটবেলা থেকেই আর্জেন্টিনা দলের সমর্থন করি ফেসবুকে, টিভিতে অনেক বড় বড় পতাকা বানানো খবর দেখেছি। গত বিশ্বকাপ থেকে আমাদের পরিকল্পনা ছিল আমরাও বিশাল একটি পতাকা তৈরি করবো। আর্জেন্টিনা দলের প্রতি আমাদের ভালোবাসা থেকেই পতাকা তৈরি করা। আমরা আশাবাদী এবার আর্জেন্টিনা বিশ্বকাপ নিবে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version