-->

বিএনপি ইউরোপ-আমেরিকায় নালিশ দিয়ে ঘোড়ার ডিম করেছে: কাদের

নিজস্ব প্রতিবেদক
বিএনপি ইউরোপ-আমেরিকায় নালিশ দিয়ে ঘোড়ার ডিম করেছে: কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলনের ১৪ বছর পার হয়েছে আন্দোলন হবে কোন বছর?

 

১৫ বছরে পা দিয়েছে আওয়ামী লীগ। ইউরোপে নালিশ করে ঘোরার ডিম পেয়েছে?

 

আমেরিকার কাছে রোজ-রোজ নালিশ করে কি দেয়? ঘোড়ার ডিম।

 

যেখানেই যায় ঘোড়ার ডিম পায়। আন্দোলন হয় না। মড়াগাঙ্গে জোয়ার আসে না। জনগণ সঙ্গে না থাকলে আন্দোলন হয় না।

 

বিএনপির সঙ্গে পাবলিক নাই, তাদের ৫২ দফা, ২৭ দফা ভুয়া, ৫৪ দফা ভুয়া, তাদের আন্দোলনও ভুয়া।

 

রোববার দুপুরে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক বাণিজ্যমন্ত্রী আব্দুল জলিলের ১০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নওগাঁ নওযোয়ান মাঠে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ।

 

কাদের আরো বলেন, অর্থপাচারের, লুটপাটের, দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে। নির্বাচনে ফাইনাল খেলা হবে। আগামী নির্বাচনে দেখা যাবে কত ধানে কত চাল। মির্জা ফখরুল রোজ রাতে-দিনে ক্ষমতার দিবাস্বপ্ন স্বপ্ন দেখে, হারিয়ে যাওয়া ময়ূর সিংহাসন ফিরে পাওয়ার স্বপ্ন দেখে। বিএনপির প্রত্যেকজন নেতার প্রধান অবলম্বন হলো মিথ্যাচার। তারা সবাই মিথ্যাচার করে বেড়ায়।

 

এর আগে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মরহুম আব্দুল জলিলের কবর জিয়ারত করেন মন্ত্রী। এরপর তিনি নওগাঁ জেলা আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয় ভবনের উদ্বোধন করেন।

 

অনুষ্ঠিত স্বরণসভায় অন্যদের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার, শহীদুজ্জামান সরকার এমপি, ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপি, আনোয়ার হোসেন হেলাল এমপি বক্তব্য দেন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version