-->

রুমিন ফারহানার বিরুদ্ধে অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
রুমিন ফারহানার বিরুদ্ধে অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে উপ-নির্বাচনকে কেন্দ্র করে রুমিন ফারহানার বিরুদ্ধে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ উঠেছে।

 

শুক্রবার (২০ জানুয়ারি) বিকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার এ অভিযোগ তোলেন।

 

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা আ.লীগ কার্যালয়ে দলীয় সভায় তিনি বলেন, 'এই আসনটি আগে বিএনপির ছিল বলে সে আশুগঞ্জে এসে এক মিটিংয়ে তার দলের লোকদেরকে নির্বাচন প্রতিহত করার কথা বলেছেন। রুমিন ফারহানা এসে তার দলের নেতা-কর্মীদের উসকে দিতে চেয়েছেন। উপ-নির্বাচনের সময় তিনি যদি সরাইল-আশুগঞ্জ কোথাও আসেন তাহলে তাকে প্রতিহত করা হবে। আগামী ১ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে অনুষ্ঠিত হবে। নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ এবং প্রতিটি ভোট কেন্দ্রের নিরাপত্তার প্রয়োজনে আমরা প্রশাসনকে সহযোগিতা করব।

 

তিনি বলেন, যদি কোনো ব্যক্তি বা বিএনপি-জামায়াতের লোকজন বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করে তাহলে আমরা আমাদের দলীয় নেতা-কর্মীদের আহ্বান জানিয়েছি তাদের প্রতিহত করতে'।

 

তিনি আরো বলেন, দেশের স্থিতিশীলতা রক্ষার প্রয়োজনে তাদেরকে প্রতিহত করা আবশ্যক। বর্তমান গণতান্ত্রিক সরকারের সময়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারীদের কোনোরকম ছাড় দেয়া হবে না বলে তিনি মন্তব্য করেন।

 

এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন- সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঈন, স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতা শাহজাহান সাজু, আশুগঞ্জ উপজেলা আ.লীগ সভাপতি ছফিউল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক আবু নাছেরসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, ১১ ডিসেম্বর উকিল আব্দুস সাত্তার জাতীয় সংসদ থেকে পদত্যাগ করায় ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনটি খালি হয়। পরে বিএনপি তাকে দল থেকে বহিষ্কার করে। স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি নির্বাচন করছেন। সাত্তারের প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবু আসিফ আহমেদ, জাতীয় পার্টির আ.হামিদ ভাসানী, জাকের পার্টির জহিরুল ইসলাম জুয়েল। বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত উকিল আব্দুস সাত্তার এই আসনের পাঁচ বারের এমপি।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version