-->

ঢাকা-নারায়ণগঞ্জসহ ৪ জেলায় বিএনপির আংশিক কমিটি

নিজস্ব প্রতিবেদক
ঢাকা-নারায়ণগঞ্জসহ ৪ জেলায় বিএনপির আংশিক কমিটি

ঢাকা, নারায়ণগঞ্জ, বরিশাল দক্ষিণ জেলা ও ভোলা জেলার আংশিক কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। এর মধ্যে ঢাকা জেলায় পূর্ণাঙ্গ (আংশিক) এবং নারায়ণগঞ্জ, বরিশাল ও ভোলাতে আহ্বায়ক কমিটি দেয়া হয়েছে।

 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার এ কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে।

 

খন্দকার আবু আশফাককে সভাপতি ও অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্যের ঢাকা জেলা বিএনপির (আংশিক) কমিটি ঘোষণা করা হয়েছে। এ ছাড়া সিনিয়র সহসভাপতি পদে খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. শামছুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক পদে ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমিকে নির্বাচিত করা হয়েছে।

 

গিয়াস উদ্দিনকে আহ্বায়ক ও গোলাম ফারুক খোকনকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ঘোষণা দেয়া হয়েছে। কমিটিতে সাতজনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। তারা হলেন- অধ্যাপক মামুন মাহমুদ, মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, খন্দকার মাশুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, মোশারফ হোসেন ও মো. জুয়েল আহমেদ।

 

এ ছাড়া আবুল হোসেনকে আহ্বায়ক ও অ্যাডভোকেট আবুল কালাম শাহীনকে সদস্য সচিব করে বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি এবং গোলাম নবী আলমগীরকে আহ্বায়ক, শফিউর রহমান কিরণকে যুগ্ম আহ্বায়ক ও রাইসুল আলমকে সদস্য সচিব করে ভোলা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version