-->

সাড়ে সাত মাস পর ২৭ জুন দেশে ফিরছেন রওশন

নিজস্ব প্রতিবেদক
সাড়ে সাত মাস পর ২৭ জুন দেশে ফিরছেন রওশন
রওশন এরশাদ( ফাইল ফটো)

সাড়ে সাত মাসের বেশি সময় পর চিকিৎসা শেষে দেশে ফিরছেন বিরোধী দলের নেতা রওশন এরশাদ। তিনি বর্তমানে থাইল্যান্ডের ব্যাংকস্থ বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন।

বুধবার বিরোধী দলের নেতার সহকারী একান্ত সচিব মো. মামুন হাসান স্বাক্ষরীত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সুস্থ হয়ে আগামী ২৭জুন দেশে ফিরছেন রওশন এরশাদ। বিরোধীদলীয় নেতা স্থানীয় সময় সকাল ১০ টা ৩৫ মিনিটে থাই এয়ারওয়েজের টিজি-৩২১ বিমানযোগে থাইল্যান্ডের ব্যাংককস্থ সুবর্নভূমি আন্তর্জাতিক বিমানবন্দর হতে রওনা হয়ে বেলা ১২ টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন।

এ সময় বিরোধীদলীয় নেতার দীর্ঘ চিকিৎসাকালে তাঁর সাথে অবস্থানকারী পুত্র রাহ্গীর আল মাহি (সাদ) এরশাদ এমপি ও পুত্রবধূ মাহিমা এরশাদ উপস্থিত থাকবেন।

জাতীয় সংসদের বাজেট অধিবেশন শেষে তিনি আগামী ৪ জুলাই রুটিন চেক আপের লক্ষ্যে ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।

উন্নত চিকিৎসার জন্য জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদকে (৭৮) গত পাঁচ নভেম্বর ব্যাংককে নেওয়া হয়। এর আগে তিনি আড়াই মাসের বেশি সময় গুরুতর অসুস্থ হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, রওশন এরশাদ বার্ধক্যজনিত নানা অসুস্থতায় ভুগছেন। গত বছরের ১৪ আগস্ট রওশন এরশাদকে সিএমএইচে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি ঘটলে ২০ অক্টোবর থেকে তাঁকে আইসিইউতে রাখা হয়।

সবশেষ তাঁর ফুসফুসে সংক্রমণ দেখা দেওয়ায় অক্সিজেনের স্তর ওঠানামা করছিল। রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সাংসদ। সাদ এরশাদ রংপুর-৩ আসনে জাপা দলীয় সাংসদ এবং দলের যুগ্ম মহাসচিব।

মন্তব্য

Beta version