-->

সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ঢাবি শাখার সভাপতি সাদিক, সাধারণ সম্পাদক সাদ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ঢাবি শাখার সভাপতি সাদিক, সাধারণ সম্পাদক সাদ

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার ২০তম পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি হয়েছেন সাদেকুল ইসলাম সাদিক ও সাধারণ সম্পাদক হয়েছেন আরাফাত সাদ।

বুধবার (২২ জুন) ঢাকা বিশ্ববিদ্যালয়ের বটতলায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ১৩ তম সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সালমান সিদ্দিকী ১৪ সদস্যের নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক প্রগতি বর্মণ তমার সঞ্চালনায় ও সভাপতি সালমান সিদ্দিকীর সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ডা. জয়দীপ ভট্টাচার্য।

বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. তানজীমউদ্দিন খান এবং ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার। এ সময় নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্য যারা আছেন: সহ-সভাপতি মোহাম্মদ আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, অর্থ সম্পাদক নাথান এল টুডু, দপ্তর সম্পাদক আতিকুর রহমান (সায়েম), প্রচার প্রকাশনা সম্পাদক শ্যামল বরণ দাশ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মাহমুদুল হাসান মাহিন, স্কুল ও পাঠাগার সম্পাদক রেজওয়ান কবির, সহ সম্পাদক- তাফসিরুল্লাহ।

এছাড়াও সদস্য হয়েছেন চন্দন ঘোষ, মোকতার আহমদ, রিপন তপু, নবজ্যোতি ত্রিপুরা।

মন্তব্য

Beta version