-->

ওমানস্থ বাংলাদেশ সোশ্যাল ক্লাবের  উদ্যোগে একদিনের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী।

পলাশ শীল ওমান
ওমানস্থ বাংলাদেশ সোশ্যাল ক্লাবের  উদ্যোগে একদিনের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী।

ওমানস্থ বাংলাদেশ সোশ্যাল ক্লাবের  উদ্যোগে একদিনের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী উপলক্ষে বাংলাদেশ সাংবাদিক  ফোরাম ওমান এর সাথে আলোচনা সভা অনুষ্ঠিত। 

 

"একের রক্ত অন্যের জীবন,রক্তই হোক আত্মার বন্ধন "স্লোগানকে সামনে রেখে ওমানস্থ বাংলাদেশ সোশ্যাল ক্লাবের  উদ্যোগে একদিনের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হতে যাচ্ছে  আগামী ১৬/০৯/২০২৩ ইং রোজ শনিবার সকাল ৮ থেকে দুপুর ১ টা পযন্ত। মাস্কাট, আল খোয়ের জাকির মল, আল ফাহাম বলরুমে।

 

উল্লেখ্য গত কভিড ১৯ এর সময় রক্ত সংকটে সোশ্যাল ক্লাবের উদ্যোগে রক্তদান কর্মসূচী ওমানিদের কাছে ভূয়সী প্রশংসিত হয় সোশ্যাল ক্লাব ও ওমানে বাংলাদেশ কমিউনিটিগন । সাথে সাথে বাংলাদেশ কমিউনিটির ইমেজও বৃদ্ধি পায়। ঐ সময় স্বেচ্ছায় রক্ত দিতে করোনা বিধি নিষেধ এর মাঝেও অগণিত বাংলাদেশী সোশ্যাল ক্লাবে ভীড় জমায়। সেদিন ওমান ব্লাড ব্যাংকের জনবল সংকট এর কারণে  শত শত বাংলাদেশি ব্লাড দিতে পারেনি। । সে কথা মাথায়  রেখে এবার সোশ্যাল ক্লাব বিশাল হল নিয়ে  কর্মসূচি সফল করতে ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন  বলে জানান ক্লাবের চেয়ারম্যান সিরাজুল হক।  এইবার বাংলাদেশীরা রক্ত দানে ওমানে নতুন রেকর্ড সৃষ্টি করবে বলে আশা ব্যাক্ত করেন ক্লাবের ভাইস  চেয়ারম্যানের রেজাউল করিম।

 

রক্ত দান কর্মসূচিকে সফল করতে ওমানের অবস্থিত সকল মিডিয়া কর্মী, প্রবাসী, ও বাংলাদেশ কমিউনিটির সকলের কাছে গতবারের মত এইবার ও সহযোগিতা কামনা করেছেন এবং সকলের অংশগ্রহণে  ওমানে বাংলাদেশিরা রক্তদানে আবারও নতুন রেকর্ড  সৃষ্টি করবে বলে আশা প্রকাশ করেন। পরে ওমানের অবস্থানরথ মিডিয়া কর্মীদের সংগঠন বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমান কে বৈধতার লাভে ক্লাবের পক্ষ থেকে যথাসাধ্য সহযোগিতা করে যাবেন বলে মত প্রকাশ করেন। এবং বাংলাদেশ  সাংবাদিক ফোরাম ওমান এর পক্ষ থেকে ক্লাবের চেয়ারম্যান  সিরাজুল হক,  ভাইস চেয়ারম্যান রেজাউল করিম ও আজিমুল হক বাবুল, সাধারণ সম্পাদক এম এন আমিন, যুগ্ম সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ও আব্দুল রহিম সহ সিনিয়র নেতৃবৃন্দ সোশ্যাল ক্লাবের কর্মকর্তারা, সোশ্যাল ক্লাবের নোয়াখালী উইংস ও কুমিল্লা উইংস প্রস্তাবিত চট্টগ্রাম উইংস ও স্পোর্টস উইংস এর নেতৃবৃন্দ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ফুলের শুভেচ্ছা জানানো হয়।

 

এই সময় ওমানে অবস্থানরথ মিডিয়া কর্মীদের মধ্যে  উপস্থিত ছিলেন - ডি বি সি নিউজ  জাপান প্রতিনিধি বাংলা টিভি  ওমান প্রতিনিধি যমুনা টিভি  ওমান প্রতিনিধি মাই টিভি  ওমান প্রতিনিধি দৈনিক ইনফো বাংলা ওমান প্রতিনিধি ও অনলাইন নিউজ এর প্রতিনিধি বৃন্দ।রুই বাংলাদেশ সোশ্যাল ক্লাবের হল রুমে আলোচনা সভাটি গতকাল রাতে অনুষ্ঠিত হয়

 

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version