-->

রাজধানী ঢাকা থেকে ডাকাত দলের সর্দারসহ ১১ জন আটক

নিজস্ব প্রতিবেদক
রাজধানী ঢাকা থেকে ডাকাত দলের সর্দারসহ ১১ জন আটক

রাজধানী ঢাকার পার্শ্ববর্তী বিভিন্ন মহাসড়ক ও এলাকায় সংঘবদ্ধ ডাকাত দলের সর্দারসহ ১১ জন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। রাজধানীর কদমতলী এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র এবং ডাকাতির সরঞ্জামাদিসহ তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে গতিরোধ করে মালামালসহ পন্যবাহী পিকআপ ডাকাতির ঘটনায় তদন্তে নেমে তারা বেশ কিছু তথ্য পায়।

 

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৩ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার রাতে রাজধানীর কদমতলী থানাধীন মুক্তি ফিলিং স্টেশন সংলগ্ন সাকিব টি-স্টলের সামনে অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে দুর্র্ধষ ডাকাত দলের নেতা মো. আবুল হোসেন (৩৫), মোঃ রহমত আলী (২৮), মো. জসিম মিয়া (৩৩), মো. নয়ন মিয়া (২৪) ও মো. ইব্রাহীম (২৬) গ্রেপ্তার করতে সক্ষম হয়।

 

গ্রেপ্তারকালে তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১ টি পিকআপ, ১ টি চাপাতি, ১ টি ছুরি, ৪ টি গামছা, ৩ টি রশি, ৫ টি মোবাইল ফোন, ১ টি হাত ঘড়ি এবং নগদ ৭৩১০ টাকা উদ্ধার করা হয়।তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত উপরোক্ত ৫ জনের দেয়া তথ্যমতে গতকাল সোমবার রাতে রাজধানীর কদমতলী থানাধীন শনির আখড়া এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ দুর্র্ধষ ডাকাত দলের অন্য সদস্য মো. ইদ্রিস (২৩), মো. মাসুদ রানা (২৬), মো. কফিল উদ্দিন (৩২), হাসান আলী (২৩) গ্রেপ্তার এবং তাদের দেয়া তথ্যমতে একই দিন রাজধানীর শনির আখড়া এলাকা থেকে দলের অন্য সহযোগী মো. জুয়েল (৩৫) ও মো. আলমাসকে (২৭) গ্রেপ্তার করা হয়।

 

ওই সময় তাদের কাছ থেকে গত ৩১ ডিসেম্বর কুমিল্লার লালমাইয়ে ছিনতাইকৃত ১২৫ ড্রাম অক্সিকন কনস্ট্রাকশন এডমিক্সার বোঝাইসহ ১ টি পিকআপ এবং ডাকাতির কাজে ব্যবহৃত আরও ১ টি বলেরো পিকআপ, ১ টি চাপাতি, ১ টি ছুরি, ৩ টি লোহার রড, ৩ টি স্ক্রু ডাইভার, ১ টি টেপ, ৪ টি মোবাইল উদ্ধার করা হয়।

 

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version