-->

আগামীকাল শীল শক্তি পরিষদের তৃতীয় বর্ষ পূর্তি

নিজস্ব প্রতিবেদক
আগামীকাল শীল শক্তি পরিষদের তৃতীয় বর্ষ পূর্তি

আগামীকাল শীল শক্তি পরিষদের তৃতীয় বর্ষ পূর্তি অনুষ্ঠিত হবে। এই উপলক্ষে আলোচনা সভা, গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা আয়োজন করেছে শীল শক্তি পরিষদ।

 

আগামীকাল বিকেল ৩ টায় চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী সদর উপজেলার উপজেলা চেয়ারম্যান ও ফেনী সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শুসেন চন্দ্র শীল, উদ্ধোধক হিসেবে উপস্থিত থাকবেন জুবিলী রোড ব্যবসায়িক সমিতির সাবেক সিনিয়র সহ - সভাপতি শিবু কুমার শীল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন চট্রগ্রাম সিইপিজেড পূর্জা উদযাপন কমিটির সভাপতি উত্তম মহাজন (নব), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও দৈনিক ভোরের আকাশ পত্রিকার সিনিয়র রিপোর্টার শিপংকর শীল, রাঙ্গুনিয়া উপজেলার ২ নং হোসনেবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অসীম

 

বরণ সুশীল, চট্টগ্রাম দক্ষিণ জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সহ - সভাপতি লায়ন কাজল কান্তি বৈদ্য।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন শীল শক্তি পরিষদের প্রধান উপদেষ্টা দিলীপ কুমার সুশীল।

 

অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন শংকর মঠ ও মিশন, গীতা প্রচার সংঘের চট্টগ্রাম মহানগরের সাধারন সম্পাদক ও বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি( বাগীশিক) কেন্দ্রীয় সংসদের উপদেষ্টা লায়ন দিলীপ কুমার শীল।

 

অনুষ্ঠানে শীল সম্প্রাদায়ের বিভিন্ন সেক্টরে অবদান রাখায় বিশেষ গুণী ব্যাক্তিদের সংবর্ধিত করা হবে। এর মধ্যে সমাজসেবায় অজিত কুমার শীল, শিক্ষা ও সাহিত্যে কবি অরুন শীল, আইন পেশায় এ্যাডভোকেট দীপক কুমার শীল, সাংবাদিকতায় প্রদীপ শীল, চিকিৎসা পেশায় ডা. সুনন্দা শীল প্রমুখকে সংবর্ধনা  দেয়া হবে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version