-->

সিটিটিসি প্রধানের সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক
সিটিটিসি প্রধানের সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের সাক্ষাৎ

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামানের সঙ্গে বাংলাদেশে নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাস সৌজন্য সাক্ষাৎ করেছেন।

 

বৃহস্পতিবার সকালে সিটিটিসি কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ হয়।

 

এ সাক্ষাতের মাধ্যমে বৈশ্বিক সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ এবং সাইবার হুমকি মোকাবিলায় সৌহার্দ্য ও পারস্পরিক সহযোগিতা বাড়বে বলে কর্মকর্তারা আশাবাদ ব্যক্ত করেন।

 

এর আগে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় ডিবি কার্যালয়ে প্রবেশ করেন তিনি। সেখানে তিনি আধা ঘণ্টার বেশি সময় অবস্থান করেন। দুপুরে ডিএমপির উপ-পুলিশ কমিশনার (ডিসি মিডিয়া) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, পিটার হাস এসেছিলেন। কিছু সময় থেকে তিনি চলে যান। এটা নিয়মিত ভিজিটের একটি অংশ। সব রাষ্ট্রদূতই এমন ভিজিট করেন।

 

পিটার হাস সিটিটিসিতেও গিয়েছিলেন বলে জানান সিটিটিসির যুগ্ম-কমিশনার এ এইচ এম কামরুজ্জামান। তিনি বলেন, আমাদের ডগ স্কোয়াডের (কে-৯) একটা প্রশিক্ষণ ছিল। সেখানে তিনি এসেছিলেন।

 

সিটিটিসি প্রধানের সঙ্গে সাক্ষাতের আগে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ডিবি কম্পাউন্ডে সিটিটিসির বিভিন্ন টিমের কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় সিটিটিসির ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ঢাকাস্থ মার্কিন দূতাবাসের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version