-->

দায়িত্ব বুঝে নিল ক্র্যাবের নবনির্বাচিত কমিটি

নিজস্ব প্রতিবেদক
দায়িত্ব বুঝে নিল ক্র্যাবের নবনির্বাচিত কমিটি

উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব)'র ২০২২ সালের বিদায়ী কমিটির নেতৃবৃন্দ নবনির্বাচিত ২০২৩ এর কমিটির নেতৃবৃন্দের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

 

আজ ডিআরইউ'র মিলনায়তনে এই দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

 

এ সময় ক্র্যাবের উপদেষ্টা ও সাবেক সভাপতি এসএম আবুল হোসেন, সাবেক সভাপতি আবুল খায়ের, ইসারফ হোসেন ইসা, মিজান মালিক, ডিআরইউ'র সহ-সভাপতি ও ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদক দীপু সারোয়ার , ক্র্যাবের সাবেক সহ-সভাপতি আমিনুর রহমান তাজ,সিনিয়র সদস্য ইকরামুল কবীর টিপু, নেসারুল হক খোকন, ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান খান, সারোয়ার আলমসহ ক্র্যাব সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ক্র্যাবের সভাপতি মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমুর পরিচালনায় অনুষ্ঠানে বক্তারা ক্র্যাবকে আরো গতিশীল করতে নানা পরামর্শ দেন।পাশাপাশি ক্র্যাবকে নতুন অফিস দেওয়ার জন্য বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া নবনির্বাচিত সভাপতি মির্জা মেহেদী তমালকে তার প্রতিশ্রুতির বিষয় তুলে ক্র্যাব সদস্যদের আবাসন সমস্যার সমাধানের উদ্যোগ নেওয়ার আহবান জানান সদস্যরা।

 

ক্র্যাব কার্যনির্বাহী বিদায়ী কমিটির পক্ষ থেকে সভাপতি মির্জা মেহেদী তমাল, সহ সভাপতি মুহ, জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম মন্টু,সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রুদ্র রাসেল, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান, কার্যনির্বাহী কমিটির এক নম্বর সদস্য আমানুর রহমান রনি বিগত বছরের নানা উন্নয়নমূলক কর্মকান্ডের বিষয়ে আলোকপাত করে সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরিশেষে ক্র্যাবের আবারও নির্বাচিত সভাপতি মির্জা মেহেদী তমাল ক্র্যাবের সকল নেতৃবৃন্দ, সদস্য, শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামী বছর ক্র্যাবের কার্যক্রমে সকলের অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করেন।

মন্তব্য

Beta version