-->

টাঙ্গাইলে সেনাবাহিনীর চূড়ান্ত মহড়া পরিদর্শন, শীতবস্ত্র বিতরণ করলেন সেনাপ্রধান

টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলে সেনাবাহিনীর চূড়ান্ত মহড়া পরিদর্শন, শীতবস্ত্র বিতরণ করলেন সেনাপ্রধান

সেনাবাহিনীর ২১ দিনব্যাপী শীতকালীন প্রশিক্ষণের চূড়ান্ত মহড়া পরিদর্শনে এসে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন, সেনা প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি।

 

বৃহস্পতিবার(৫ জানুয়ারি) সকালে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার পাথরাইলে সাভার এড়িয়ার ৯ পদাতিক ডিভিশন ওই প্রশিক্ষণ মহড়া সম্পন্ন করে।

 

ওই অনুশীলনে সাঁজোয়া বহর, এপিসি এর পাশাপাশি সেনাবাহিনীর ছত্রীসেনা অংশগ্রহণ করে। সেনাবাহিনীর আর্মি এভিয়েশনের হেলিকপ্টার ব্যবহার করে আর্মি কমান্ডো সন্নিবেশ, ইঞ্জিনিয়ার্স কর্তৃক প্রতিবন্ধকতা অপসারণ এবং পদাতিক ও অন্যান্য কোরের সমন্বয়ে শত্রু অবস্থানের উপর আক্রমণ পরিচালনা করা হয়।

 

এ সময় সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মো. সাইফুল আলম, জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ড লেফটেন্যান্ট জেনারেল আহম্মদ তাবরেজ শামস চৌধুরীসহ সেনাসদরের প্রিন্সিপাল স্টাফ অফিসারবৃন্দ ও অন্যান্য জ্যেষ্ঠ সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

মহড়া পরিদর্শনের পর সেনাপ্রধান পাথরাইল বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে শীতার্ত স্থানীয় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

 

এর আগে সেনা প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ পাথরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সেনাবাহিনীর আয়োজনে চিকিৎসা সহায়তা ও বিনামূল্যে ওষুধ বিতরণ কর্মসূচি পরিদর্শন করেন। এ কর্মসূচিতে স্থানীয় কয়েক হাজার সাধারণ মানুষ চিকিৎসা সেবা ও ওষুধ নেন। সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএস) বিশেষজ্ঞ চিকিৎসকরা ওই চিকিৎসা সেবা প্রদান করেন।

 

এসময় বিশেষজ্ঞ চিকৎসকরা সেবা ও ওষুধের পাশাপাশি বিনামূল্যে চশমাও বিতরণ করেন।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version