-->

দৈনিক ভোরের আকাশ পত্রিকার সম্পাদক মনোরঞ্জন ঘোষালের স্ত্রীর পরলোকগমন

নিজস্ব প্রতিবেদক
দৈনিক ভোরের আকাশ পত্রিকার সম্পাদক মনোরঞ্জন ঘোষালের স্ত্রীর পরলোকগমন

না ফেরার দেশে চলে গেলেন দৈনিক ভোরের আকাশ পত্রিকার সম্পাদক ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক বীর মুক্তিযোদ্ধা মনোরঞ্জন ঘোষালের স্ত্রী শ্রীমতি সন্ধ্যা ঘোষাল।

 

শনিবার দুপুর ১২টায় লালবাগ শ্মশানে তার দেহ দাহ করা হয়। এসময় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপিসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

শুক্রবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ৬১৭ নম্বর ভিআইপি কেবিনে শ্রীমতি সন্ধ্যা ঘোষাল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তার একমাত্র কন্যা ছন্দা ঘোষাল ২০২১ সালের ৬ মে মৃত্যুবরণ করেন। একমাত্র ছেলে মানবেন্দ্র ঘোষাল বর্তমানে পরিবার নিয়ে ফ্রান্সের প্যারিসে বসবাস করছেন।

 

শ্রীমতি সন্ধ্যা ঘোষালের মৃত্যুতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, স্বাধীন বাংলা বেতার বাংলাদেশ বেতার নিজস্ব শিল্পী সংস্থা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদসহ বিভিন্ন সংগঠন শোক জানিয়েছেন।

 

শ্রীমতি সন্ধ্যা ঘোষাল ১৯৫০ সালের ২৫ ডিসেম্বর তিনি বরিশালের নিজ বাড়িতে জন্ম গ্রহণ করেন। তিনি ১৯৭২ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দর্শনে স্নাতকোত্তর করেন। তার বাবা প্রয়াত মাখন লাল চক্রবর্তী বরিশালে একজন প্রকাশক ছিলেন।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version