-->

রঙ বাংলাদেশে একুশের সংগ্রহ

ট্রেন্ড প্রতিবেদক
রঙ বাংলাদেশে একুশের সংগ্রহ

যে বাংলা ভাষায় তৃপ্তি নিয়ে আজ আমরা কথা বলছি এ জন্য প্রাণ দিতে হয়েছিল অনেককে। এই শহীদদের আত্নত্যাগ আমরা স্মরণ করি কৃতজ্ঞতাভরে প্রতিবছর একুশে ফেব্রুয়ারীর এই মহান দিনে। কারণ এই একুশে আমাদের দিয়েছে শ্রেষ্ঠ সম্পদ- মাতৃভাষার মর্যাদা।

একুশে ফেব্রুয়ারি আমাদের প্রতিষ্ঠিতও করেছে বিশ্ব দরবারে-আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের সম্মানে। একুশের এই শহীদদের প্রতি আমাদের হাজারও সালাম।

অমর একুশ সামনে রেখে ভাষার মাসে ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ নতুন সংগ্রহ সাজিয়েছে বর্ণমালা ও পাখির রং থিম করে। দেশে এবং দেশের বাইরে বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া সাবব্র্যান্ড আমার বাংলাদেশ অধীনে তৈরী হয়েছে এসব সামগ্রী। মূল রং সাদা, কালো আর অ্যাশ এর সঙ্গে এ বছরের একুশে সংগ্রহে আরো যোগ করা হয়েছে লাল ।

সুতি, হাফসিল্ক, লিলেন, কটন ক্রেপ, সেমি পিওর কাপড়ে স্ক্রীনপ্রিন্ট, ব্লকপ্রিন্ট, টাই-ডাই, কাটিং-সুইং ও অ্যাম্ব্রয়ডারি কাজে হয়েছে পোশাকের জমিন অলংকরণ। প্রতিটি পোশাকের ডিজাইনকে নান্দনিক মাত্রা দেয়ার চেষ্টা করা হয়েছে নানান অনুষঙ্গের সন্নিবেশে।

উৎসবের পরিপূর্ণতার জন্যে পাবেন যুগল আর পরিবারের সবার জন্যে একই থিমের পোশাক। উপহার সামগ্রী হিসাবে রয়েছে একুশের নানান ডিজাইনের মগ, এছাড়াও আরো রয়েছে জুয়েলারী, মেয়েদের ব্যাগ ও পার্স।

ফ্যাশনপ্রিয় বাঙালির উৎসব উদযাপনের ইচ্ছাকে মাত্রা দিতে প্রতিটি পোশাক রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যে। একুশের সংগ্রহে রয়েছে শাড়ী,সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, সিঙ্গেল ওড়না, ব্লাউজ, আনইস্টিচ ড্রেস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, উত্তরীয়। ছোটদের কামিজ, ফ্রক, স্কাট টপস সেট, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট।

 

রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সকল আউটলেটেই পাবেন চমৎকার এই একুশে সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য একুশের পোশাক। আউটলেট ছাড়াও অনলাইন থেকে কেনাকাটার সুযোগ থাকছে।

 

এ পাওয়া যাবে একুশে আয়োজনের সকল সংগ্রহ, সাথে অনলাইন অর্ডারে থাকছে দারুণ সব অফার। ১২.১২% মুল্যছাড় ও ফ্রি হোম ডেলিভারী সার্ভিস। অনলাইনে অর্ডার করা 'রঙ বাংলাদেশ' এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌছে যাবে আপনার ঘরে।

 

 

মন্তব্য

Beta version