-->

কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশনের বার্ষিক ফল উৎসব অনুষ্ঠিত

অ্যাডভোকেট রায়হান মোর্শেদ
কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশনের বার্ষিক ফল উৎসব অনুষ্ঠিত
আইন আদালতের ঐতিহ্যবাহী সংঘঠন ঢাকা কোর্ট রিপোটার্স এএসোসিয়েশনের উদ্যোগে বার্ষিক ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে। সোমবার ঢাকার মহানগর দায়রা জজ আদালতের ৪র্থ তলায় জগন্নাথ- সোহেল স্মৃতি মিলনায়তনে এ ফল উৎসব অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকার সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন, মহানগর দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন।
 
প্রধান অতিথির বক্তব্যে জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন বলেন, এমন উৎসবে আমরা আনন্দিত। এই দিনটির জন্য আমরা অপেক্ষায় থাকি। আমাদের নিজের যেমন ভাষা ও সংস্কৃতি আছে তেমনি ফল উৎসব আমাদের সংস্কৃতির একটি অংশ।
 
বিশেষ অতিথির বক্তব্যে মহানগর দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন বলেন, আপনাদের ফল উৎসবে পূর্বেও আমি অংশগ্রহন করেছি। খুবই ভালো অনুষ্ঠান। এই অনুষ্ঠানের ফলে আমরা আনন্দিত। সব সময় এমন অনুষ্ঠান আমরা চাই। কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশন কর্তৃক বিচারকদের সৌজন্য ফল উৎসব প্রতি বছরের একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠান, কোর্ট রিপোটার্সের সদস্যরা আইনজীবী এবং সাংবাদিক তাদের নিকট আমরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রত্যাশা করি।
 
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সন্ত্রাস বিরোধী ট্রাইব্যুনালের বিচারক মো. মজিবুর রহমান, বিশেষ জজ মো. হাফিজুর রহমান, দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. রফিকুল ইসলাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শাহরিয়ার কবির, মানব পাচার ট্রাইব্যুনালের বিচারক মো. রফিকুল ইসলাম, ঢাকা মহানগর ১ম অতিরিক্ত দায়রা জজ ফয়সাল আতিক কাদির, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সৈয়দ মাশফিকুল ইসলাম এবং ভারপ্রাপ্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট মোঃ হাসিবুল হকসহ অন্যান্য বিচারকবৃন্দ।
 
এছাড়া আরও উপস্থিত ছিলেন- পুলিশের যুগ্ম কমিশনার মো. আনিসুর রহমান, মহানগর পিপি আব্দুল্লাহ আবু, আওয়ামী লীগের আইন সম্পাদক এডভোকেট কাজী নাজিবুল্লাহ হিরুসহ কোর্ট রিপোর্টার্স এসোসিয়েমন এর সদস্যবৃন্দরা।
 
ফল উৎসব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মো. রুবেল হাওলাদার এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. গাফফার হোসেন ইমন।
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version