logo
আপডেট : ২২ মে, ২০২৩ ১২:১৫
ছায়া দিয়ে পেশাগত আলোচনায় বুবলী
অনলাইন ডেস্ক

ছায়া দিয়ে পেশাগত আলোচনায় বুবলী

সাম্প্রতিক ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকা ঢাকার চলচ্চিত্রের নাম্বার ওয়ান তারকা নায়িকা বুবলী। এবার নিজের কাজ দিয়ে আবার পেশাগত আলোচনায় এলেন।

 

সবাই জানেন, পেশাগত কাজ নিয়ে তিনি অন্য নায়িকার চেয়ে এগিয়ে আছেন। বুবলী অভিনয় করছেন একাধিক ছবিতে। গেলো রোজার ঈদে তার অভিনীত দুটি ছবি 'লিডার : আমিই বাংলাদেশ' এবং 'লোকাল' বেশ আলোচনায় ছিল।

 

সম্প্রতি সম্প্রতি ঢালিউডের এই শীর্ষ নায়িকা 'ছায়া' নামের নতুন একটি ছবিতে অভিনয় শুরু করেছেন। এটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। ইতিমধ্যে ছবিটির শুটিং শুরু হয়েছে বলে জানিয়েছেন তিনি।

 

এই প্রসঙ্গে বুবলী বলেন, এই ছবিতে আমি অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছি। সম্প্রতি শুটিং শুরু হয়েছে। বর্তমানে এই ছবির কাজ নিয়েই ব্যস্ততা চলছে। দারুণ একটি গল্প এই ছবির। আমার চরিত্র নিয়ে এখনই বিস্তারিত কিছু বলবো না। আমার বিশ্বাস ভিন্ন এক বুবলীকে এই ছবিতে দেখা যাবে। আশা করি ছবিটি দর্শকদের পছন্দ হবে।

 

বুবলী জানান, এই ছবিতে তাকে একজন আইনজীবীর চরিত্রে দেখা যাবে। এই ছবিটি ছাড়াও বুবলীর হাতে ডজন খানেক ছবির কাজ রয়েছে। এর মধ্যে একাধিক ছবির কাজ শেষও হয়েছে। এগুলোর মধ্যে চলতি বছরই কয়েকটি ছবি মুক্তি দেয়া হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

 

আগামী কোরবানি ঈদে তার তিনটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

এগুলো হচ্ছে, মো. ইকবাল পরিচালিত 'রিভেঞ্জ', চয়নিকা চৌধুরীর 'প্রহেলিকা' ও সৈকত নাসিরের 'ক্যাসিনো'।

 

অন্যদিকে বুবলী অভিনীত 'মায়া : দ্য লাভ' নামে ইতিপূর্বে শুটিংকৃত একটি ছবির বাকি কাজ নতুন করে শুরু করার কথা জানিয়েছেন এটির পরিচালক জসিম উদ্দিন জাকির।

 

ভোরের আকাশ/নি