logo
আপডেট : ২০ মে, ২০২৩ ১২:২৯
কোথায় হারালেন অরিজিতের কথিত স্ত্রী রূপরেখা
অনলাইন ডেস্ক

কোথায় হারালেন অরিজিতের কথিত স্ত্রী রূপরেখা

বর্তমান ভারতীয় সংগীত জগতে অরিজিৎ সিং বলেন প্রথম সারির একজন গায়ক। এই মুহূর্তে বলতে গেলে অরিজিৎ সিংকে টেক্কা দিয়ে জনপ্রিয়তা পাওয়ার মতো আর কেউ নেই ভারতীয় সংগীত দুনিয়ায়। চলচ্চিত্রের প্লেব্যাক কিংবা কনসার্টে লাইভ পারফরমেন্স, অরিজিতের গান নিয়ে দর্শকদের মনে সব সময় একটা উন্মাদনা কাজ করে।

 

যতোই অরিজিৎ সাধারণ জীবনযাপন করুন না কেনো দেশের একজন বড় সুপারস্টার তিনি। আর তারকাদের নামের পাশে বিতর্ক থাকবে না তাও কি হয় ?

 

একটা সময় অরিজিৎ সিং এবং তার সহকর্মী গায়িকা রূপরেখা ব্যানার্জীকে নিয়েও তেমনই রয়েছে একটি জল্পনা। রূপরেখাই নাকি অরিজিৎ সিংয়ের প্রথম পক্ষের স্ত্রী - এই খবর জানাজানি হতেই তোলপাড় শুরু হয়েছিল অরিজিৎ ভক্তদের মধ্যে।

 

গায়িকা রূপরেখাও অরিজিৎ এর মতোই ২০০৫ সালে টেলিভিশন মিউজিক্যাল রিয়েলিটি শো ফেম গুরুকুলের প্রতিযোগিতার মাধ্যমে ভারতীয় সংগীত আকাশকে আলোকিত করতে শুরু করেছিলেন।

 

ফেম গুরুকুল রিয়েলিটি শো'য়ের বিজেতা ছিলেন রূপরেখা। আর অরিজিত প্রতিযোগিতা শুরু হওয়ার পরপরই বাদ পড়ে যান। তা সত্ত্বেও অরিজিৎ এখন একজন বড় মাপের সুপারস্টার। কিন্তু কোথায় যেনো হারিয়ে গিয়েছেন রূপরেখা।

 

রূপরেখা ব্যানার্জী এবং কাজী তৌকির, দুজনেই যৌথভাবে ফেম গুরুকুল সংগীত প্রতিযোগিতায় জয়ী হয়েছিলেন। অরিজিৎকে পেছনে ফেলে এই বাঙালি মেয়ে ফাইনালে ওঠেন এবং জয়ী হন। এই প্রতিযোগিতার পর রূপরেখা একটি অ্যালবাম বের করেছিলেন। এই অ্যালবামটি গোটা বিশ্ব জুড়ে দারুন জনপ্রিয়তা পেয়েছিল এবং এর প্রায় পাঁচ মিলিয়ন কপি বিক্রি হয়েছিল।

 

জানা যায়, হিন্দি, বাংলা, ভোজপুরি এবং গুজরাটি ভাষাতেও প্রচুর গান গেয়েছিলেন রূপরেখা। তার মিষ্টি কন্ঠ শ্রোতাদের মন জয় করে নিয়েছিল।

 

কিন্তু অরিজিৎ যেভাবে পরবর্তী দিনে খ্যাতির শিখরে পৌঁছে যান, সেরকম জনপ্রিয়তা পাননি রূপরেখা। বলিউড ইন্ডাস্ট্রিতেও খুব একটা এগোতে পারেননি তিনি। ২০১০ সালে রূপরেখা বিয়ে করেন। তিনি এখন কলকাতাতেই থাকেন। তার একটি মেয়েও রয়েছে।

 

অরিজিৎ এর সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছড়ানোর পর তিনি ফেসবুক লাইভে স্পষ্ট জানিয়ে দেন আদতে তিনি অরিজিৎ এর প্রথম পক্ষের স্ত্রী নন। অরিজিতের প্রথম এবং একমাত্র স্ত্রী হলেন কোয়েল সিং।

 

ভোরের আকাশ/নি