logo
আপডেট : ১৮ মে, ২০২৩ ১৭:১৭
উমর ফারুকের কথায় শাহীন বিশ্বাসের নতুন গান

উমর ফারুকের কথায় শাহীন বিশ্বাসের নতুন গান

শোবিজ জগতে ধীরে ধীরে নিজের অবস্থান শক্ত করে নিচ্ছেন গীতিকার উমর ফারুক। তিনি একাধারে কবি কথাসাহিত্যিক সাংবাদিক ও প্রাবন্ধিক। তাঁর লেখা নতুন গান ‘বিরহের আগুনে’ কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী শাহীন বিশ্বাস। কষ্টের এই গানটির সুর করেছেন শিল্পী নিজেই।

 

গানের মিউজিক করেছেন মেধাবী সঙ্গীত নির্মাতা নেয়ামত হোসেন।

 

গানটি ইউটিউব চ্যানেল‘ আগামী ভিশন’ থেকে প্রকাশ পেয়েছে। ইতোমধ্যে গানটি শ্রোতাদের মনে দোলা দিয়েছে।

 

গানের বিষয়ে জানতে চাইলে কণ্ঠশিল্পী শাহীন বিশ্বাস বলেন, গানই আমার নেশা পেশা। গানের মধ্যে জীবন খুঁজে পাই। আর ভালো গান করার ইচ্ছে সব সময়। গীতকার উমর ফারুকের লেখা গানটি আমার খুব ভালো লেগেছে।

 

দরদ দিয়ে গাওয়ার চেষ্টা করেছি।‘আগামী ভিশন’ ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পেয়েছে। শ্রোতারা গানটি বেশ উপভোগ করছেন।

 

গীতিকার উমর ফারুক বলেন, লেখালেখি করি নিয়মিত। গান লেখি মনের তাড়না থেকে। ভালো গান লেখার চেষ্টা করি সব সময়। এই গানটিও সেই চেষ্টার সিড়ি বেয়ে আসা। কণ্ঠশিল্পী শাহীন বিশ্বাস ভালো সুর করেছেন ও তাঁর দরদী কণ্ঠে গানটি গেয়েছেন। আর অভিজ্ঞ সঙ্গীত পরিচালক নেয়ামত হোসেনও চমৎকারভাবে মিউজিক করেছেন। সবমিলে শ্রোতাদের ভালো লাগার মত হয়েছে গানটি।

 

গানের সফলতা কামনা করে সঙ্গীত পরিচালক নেয়ামত হোসেন বলেন, কণ্ঠশিল্পী শাহীন বিশ্বাস সব সময় ভালো গান করেন। তাঁর সুরে গীতিকার উমর ফারুকের নতুন গানটির সঙ্গীত পরিচালনা করেছি। গান ভালো হয়েছে। সঙ্গীত প্রয়োজনা প্রতিষ্ঠান ‘আগামী ভিশন’ থেকে গানটি প্রকাশ পেয়েছে। গানটি শ্রোতারা গ্রহণ করেছে। এটাই আমার ভালো লাগা।

 

ভোরের আকাশ/নি