logo
আপডেট : ২২ মার্চ, ২০২৩ ১৭:২৬
মিথ্যাচার-ভন্ডামিই বিএনপির অভ্যাস: শাজাহান খান
নিজস্ব প্রতিবেদক

মিথ্যাচার-ভন্ডামিই বিএনপির অভ্যাস: শাজাহান খান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, বিএনপি বলে আওয়ামী লীগ দস্যুর দল আর আওয়ামী লীগ যদি ক্ষমতায় থাকে তাহলে মানুষ নাকি না খেয়ে মারা যাবে।

 

আপনারা কি কেউ বলতে পারবেন আওয়ামী লীগের টানা ১৫ বছরের আমলে একজন লোক না খেয়ে মারা গেছে। এগুলো তাদের মিথ্যাচার। মিথ্যাচার-ভন্ডামিই বিএনপির অভ্যাস।

 

বুধবার মাদারীপুরের রাজৈরে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভ‚মিহীন-গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

অনুষ্ঠানে মাদারীপুর জেলাকে ভূমিহীন-গৃহহীন জেলা হিসেবে ঘোষনা দেন জেলা প্রশাসক।

 

শাজাহান খান আরো বলেন, দুর্ভিক্ষ কাকে বলে ? যে দেশে টাকা আছে খাবার নাই তাকে দুর্ভিক্ষ বলে। আমাদের দেশে পর্যাপ্ত পণ্য আছে কিন্তু দাম বেশি। এজন্য মানুষ কষ্টে আছে।

 

২ বছর করোনা ও রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

 

রাজৈর উপজেলা আছমত আলী খান মিলনায়তনে জেলা প্রশাসক ড.রহিমা খাতুনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ রেজাউল করিম শাহিন চৌধুরী,

 

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ ফজলুল হক বাবুল, পৌর মেয়র নাজমা রশীদ, এমপির স্থানীয় প্রতিনিধি আ.ফ.ম. ফুয়াদ, উপজেলা আওয়ামী লীগের একাংশের আহবায়ক সাহাবুদ্দিন সাহা প্রমুখ ।

 

ভোরের আকাশ/নি