logo
আপডেট : ১৮ মার্চ, ২০২৩ ২০:৪১
বিজ্যাবসের সভাপতি আহাদ হোসেন টুটুল, সম্পাদক রহুল আমিন তুহিন
নিজস্ব প্রতিবেদক

বিজ্যাবসের সভাপতি আহাদ হোসেন টুটুল, সম্পাদক রহুল আমিন তুহিন

সচিবালয় বিটে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ব্রডকাস্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ সেক্রেটারিয়েট (বিজ্যাবস) -এর আগামী দুই বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন আহাদ হোসেন টুটুল (দীপ্ত টিভি)। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রহুল আমিন তুহিন (আরটিভি)।

 

শনিবার নারায়ণগঞ্জের রুপগঞ্জে লা রিভেরিয়া রিসোর্টে অনুষ্ঠিত ফ্যামিলি ডে ও এজিএমে সংগঠনটির ২০২৩-২৫ মেয়াদের কার্যনির্বাহী কমিটি ঘোষণা হয়।

 

২০২৩-২৫ মেয়াদের কমিটিতে সহসভাপতি নির্বাচিত হয়েছেন দুই জন। রফিকুল বাসার (চ্যানেল আই) ও শেখ মো. আমিনুর রহমান (সময় টিভি)।

 

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন রাকিব হাসান (মাই টিভি) ও সাইদ হায়দার (একাত্তর টিভি)। অর্থ সম্পাদক নাফিউল ইসলাম লিংকন (চ্যানেল টোয়েন্টিফোর), সাংগঠনিক সম্পাদক মো. আলী (মাছরাঙা টিভি), প্রকাশনা ও প্রশিক্ষণ সম্পাদক মো. নুরুন্নবী (একুশে টিভি), দপ্তর ও তথ্য প্রযুক্তি সম্পাদক মুন্নাফ রশিদ (এখন টিভি) এবং সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহবুব কবির চপল (এটিএন বাংলা)।

 

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন আবুল কালাম আজাদ (বৈশাখি টিভি), জালাল উদ্দিন (এনটিভি), হায়দার আলী (নিউজ টোয়েন্টিফোর) ও কে জেড সোহেল (বাংলাভিশন)।

 

ভোরের আকাশ/আসা