logo
আপডেট : ১৪ মার্চ, ২০২৩ ১২:২৫
কেন এখনও সঙ্গীহীন মিমি চক্রবর্তী
অনলাইন ডেস্ক

কেন এখনও সঙ্গীহীন মিমি চক্রবর্তী

তার সমসাময়িক অনেক নায়িকাই সংসার পেতে ফেলেছেন। কেউ তো আবার মা-ও হয়ে গিয়েছেন। অথচ তিনি এখনও সঙ্গীহীন। টলিপাড়ার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী।

 

চুটিয়ে কাজ করে চলেছেন একের পর এক। ইন্ডাস্ট্রিতে নুসরাত জাহান তার নাকি প্রিয় বন্ধু। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে চুটিয়ে সংসার করছেন তিনিও। কিন্তু মিমি এখনও সিঙ্গল।

 

মাঝে তার প্রেম নিয়ে বেশ কিছু গুঞ্জন শোনা গেলেও কয়েক বছর হল নায়িকার জীবনে শুধুই কাজ। তিনি কাজ ছাড়া বাকি সময় পুরোটাই তিনি পরিবারের সঙ্গে, পোষ্যদের সঙ্গে কাটান। খুব বেশি বাইরেও যান না, পার্টি করেন না। বেশ কিছু বছর ধরে তার দর্শকের মনে একটাই প্রশ্ন, কেন এখনও কোনও সঙ্গী নেই মিমির?

 

সেই উত্তরই মিমি বলেন, “ বন্ধুরা, আমি খুঁজে বার করেছি, কেন এখনও আমি সিঙ্গল। বুঝতে পারলাম, সম্পর্কে জড়াতে গেলে আমায় বাড়ির বাইরে যেতে হবে। নিত্যনতুন মানুষের সঙ্গে কথা বলতে হবে। যা আমার দ্বারা সম্ভব নয়। তাই এখনও আমার জীবনে কেউ আসেনি।”

 

রিল ভিডিওর মাধ্যমেই মনের কথা মুখে এনে ফেললেন নায়িকা। ইনস্টাগ্রামে রিল পোস্ট করা এখন অভিনেতা-অভিনেত্রীদের বাধ্যতামূলক কাজ। সেই মতো ইনস্টাগ্রামে একটি নতুন রিল পোস্ট করেন নায়িকা।

 

পুরোই রসিকতার ছলে এই রিল বানানো। তবে মিমি যে বরাবরই ঘরকুনো, তা অনেকেই জানেন। হয় তিনি শহরের বাইরে বেড়াতে যান, না হয় তিনি বেশির ভাগ অবসর সময়ে নিজের বাড়িতে থাকেন।

 

প্রসঙ্গত, নতুন ছবির কাজ শুরু করেছেন নায়িকা। নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পুজোর ছবি ‘রক্তবীজ’-এ মুখ্য চরিত্রে দেখা যাবে মিমিকে। থ্রিলারধর্মী এই ছবিতে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে এই প্রথম বার জুটিতে দেখা যাবে তাকে।

 

এ বছর পুজোয় এক দিকে মুক্তি পাবে দেবের ‘বাঘাযতীন’।

 

আর অন্য দিকে, মুক্তি পাবে ‘রক্তবীজ’। পুজোর বাজারে কার পাল্লা ভারী হয়, সেটাই এখন দেখার।

 

ভোরের আকাশ/নি