logo
আপডেট : ৬ মার্চ, ২০২৩ ১৭:৪২
‘কুপ’ সিনেমায় অভিনয় করছেন দুই বাংলার শিল্পীরা
নিজস্ব প্রতিবেদক

‘কুপ’ সিনেমায় অভিনয় করছেন দুই বাংলার শিল্পীরা

বাংলা সিনেমায় দুই তরুণ নির্মাতা জাকির হোসাইন সীমান্ত এবং সাইফুল ইসলাম অনিক ভিন্ন ধরণের এক সিনেমার গল্প নিয়ে দর্শকের সামনে হাজির হতে যাচ্ছেন । যেখানে দুই বাংলার অভিনয় শিল্পীরা কাজ করছেন। নতুন এই সিনেমার নাম ‘কুপ’।

 

এ বিষয়ে জাকির হোসাইন সীমান্ত জানান, গো ডট রান ইন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে নতুন সিনেমা ‘কুপ’। সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত একটি মনোমুগ্ধকর যাত্রায় দর্শকদের নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি তাদের।

 

এরইমধ্যে কিছু অংশের কাজ শেষ হয়েছে। ‘কুপ’ সিনেমায় দুই বাংলার শিল্পীরা অভিনয় করছেন। বিশেষ করে কলকাতার মন্টু পাইলট খ্যাত সৌরভ দাস, বাংলাদেশের রেহনুমা মোস্তফা, সাজিদ মোহাম্মদ, নাদের চৌধুরী, শহীদুজ্জামান সেলিম, আরমান পারভেজ মুরাদ, ইশবাল, উজ্জল কবির হিমু। সীমান্ত বলেন, দারুণ অভিনয় করছেন তারা ।

 

ছবির আরেক পরিচালক সাইফুল ইসলাম অনিক বলেন, আমাদের সিনেমার মূল আকর্ষণ চিত্রনাট্য । এর সংলাপ লিখেছেন বাংলাদেশের প্রতিভাবান তরুন লেখক নাজিম-উদ-দৌলা, যিনি দক্ষতার সাথে সাসপেন্স, রহস্য এবং চক্রান্তের গল্প একত্রিত করেছেন।

 

"কটচ" (কুপ) এমন একদল মানুষের গল্প অনুসরণ করে যাদের জীবন রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার পরেও একে অপরের সাথে জড়িত। তদন্তের সূত্রপাত হওয়ার সঙ্গে সঙ্গে, গোপনীয়তা প্রকাশ পায় এবং উত্তেজনা বৃদ্ধি পায়, যা একটি দারুণ সমাপ্তির দিকে পরিচালিত করে।

 

সবশেষে বলতে হবে, শ্বাসরুদ্ধ টান টান উত্তেজনা থাকবে এই সিনেমায়।

 

খুব শিগগিরই সিনেমার বাকি কাজ শেষ হবে। সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান গো ডট রান এন্টারটেইনমেন্ট জানিয়েছে, অক্টোবরে ‘কুপ’ সিনেমাটি প্রেক্ষাগৃহে আসবে। আর সিনেমার গানেও বিশেষ চমক থাকবে বলে জানান ছবির দুই নির্মাতা।

 

ভোরের আকাশ/নি