logo
আপডেট : ২ ফেব্রুয়ারি, ২০২৩ ১৭:২৩
রঙ বাংলাদেশ-এ বসন্ত উৎসব
ট্রেন্ড প্রতিবেদক

রঙ বাংলাদেশ-এ বসন্ত উৎসব

রঙ বাংলাদেশ-এর বসন্ত কালেকশন

পাতাঝরা শুষ্ক শীতের শেষে আসে রঙে রঙিন বসন্ত। চারদিকে নতুন পাতা আর ফুলের সমাহার। মাঝেমধ্যেই শোনা যায় কোনো এক গাছের ফাঁকে লুকিয়ে থাকা কোকিলের কুহু ডাক। বসন্ত আসেই যেন আমাদের হৃদয়ে অকারণ খুশির দোলা দিতে। যেদিকে চোখ যায়, যেন রঙের ছটা।

 

বসন্ত, পহেলা ফাল্গুন। বাঙালি মুখিয়ে থাকে অন্যরকম ভালোলাগায় দিনটি উদযাপনের প্রতীক্ষায়। আর এমন দিনটি তো আসলে উৎসবে মেতে ওঠার। তাইতো বাংলাদেশের শীর্ষ ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ পহেলা ফাল্গুন উপলক্ষ্যে আয়োজন করেছে বসন্ত উৎসবের, পোশাক ও অন্যান্য সকল সামগ্রীতে নিয়ে এসেছে ফাল্গুনের ছোঁয়া।

 

পাখির রং ও পলাশ ফুল প্রেরণা হয়েছে রঙ বাংলাদেশ এর এবারের বসন্ত সংগ্রহে । পাখি প্রকৃতির অনিন্দ্য উপহার। রঙের বৈচিত্র্য আর বাহারে চোখ জুড়ায়। রঙধনুর প্রতিটি রঙই আছে পাখিদের শরীরে। কখনো একরঙা, কখনো একই রঙের নানা শেড আবার কখনো বহুবর্ণে নান্দনিক। আর পলাশ ফুলের সাথে বসন্তের এক নিবিড় যোগাযোগ রয়েছে। এসব রঙে প্রাণিত হয়েছেন রঙ বাংলাদেশ এর ডিজাইনাররা।

 

 

তাই কাপড় ক্যানভাস হয়ে উঠেছে বর্ণময়। মোটিফরা হয়েছে দৃষ্টিনন্দন। পাখিদের রং অসংখ্য। এর মধ্যে থেকে বেছে নিয়ে বিন্যাস ঘটানো হয়েছে চমৎকারভাবে। ফলে প্রতিটি পোশাক হয়ে উঠেছে আকর্ষণীয় ও উৎসবমুখী ।
মূল রং হিসাবে হলুদ, গোল্ডেন হলুদ,প্যারোট গ্রীন, পেস্ট, নীল, মেজেন্টা, লাল, সাদা, পিচ, মিন্ট,কমলা, লেমন হলুদ ও অলিভ ব্যবহার করা হয়েছে।

 

হাফসিল্ক, স্লাব কটন, পেপার সিল্ক, কটন, লিলেন, লিলেন স্লাব, নেট, ধূপিয়ান ও সেমি পিওর কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এ্যাম্ব্রয়ডারী, হাতের কাজ কারচুপি, কাটিং-সুইং ইত্যাদি।

 


ট্র্যাডিশানাল পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও এই সংগ্রহের বিশেষ আকর্ষণ। রয়েছে শাড়ি, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, টপস, রেডি ব্লাউজ, সিঙ্গেল ওড়না, আনস্টিচড থ্রি-পিস, টিউনিক, স্কার্ট, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট। বাচ্চাদের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, ফ্রক, ড্রেস, স্কার্ট। রয়েছে কাপল ও ফ্যামিলি ড্রেস। আরো রয়েছে জুয়েলারী ও নানান উপহার সামগ্রী। রঙ বাংলাদেশের সাবব্র্যান্ড ওয়েস্ট রঙ আর রঙ জুনিয়র এর পোশাকেও রয়েছে বসন্তের আমেজ।

 


রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সকল আউটলেটেই পাবেন চমৎকার এই বসন্ত সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য বসন্তের পোশাক। আউটলেট ছাড়াও কেনাকাটার সহজ উপায় রঙ বাংলাদেশ এর ইকমার্স সাইট ও ফেসবুক পেজ। ফেসবুক পেজ থেকে পাচ্ছেন ১২.১২% মুল্যছাড় ও ফ্রি হোম ডেলিভারী সার্ভিস। অনলাইনে অর্ডার করা 'রঙ বাংলাদেশ' এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌছে যাবে আপনার ঘরে।