logo
আপডেট : ২৮ জানুয়ারি, ২০২৩ ১৭:৩০
হিরো আলমের নির্বাচনী প্রচারে মুনমুন
বগুড়া প্রতিনিধি

হিরো আলমের নির্বাচনী প্রচারে মুনমুন

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে একতারা প্রতীকে লড়ছেন আলোচিত স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। জয়ের প্রত্যাশায় ভোটের প্রচারে নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন তিনি। তার প্রচারে এবার যোগ দিয়েছেন একসময়ের আলোচিত চিত্রনায়িকা মুনমুন।

 

শুক্রবার দিবাগত রাতে শহরের সাতমাথা এলাকায় হিরো আলমকে সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচার চালাতে দেখা যায় মুনমুনকে। নির্বাচনী প্রচারে এসে চিত্রনায়িকা মুনমুন বলেন, ‘উত্তরবঙ্গ এসেছিলাম। হিরো আলম স্নেহের ছোট ভাই। বললেন, ‘‘আপু, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি, একটু এসে দোয়া দিয়ে যান।’’ ওর কথা ফেলতে পারিনি। ব্যস্ততার মধ্যেও ওর জন্য ভোট চাইতে এসেছি।’

 

একতারা প্রতীকে ভোট দেওয়ার আহব্বান জানিয়ে মুনমুন বলেন, ‘হিরো আলম প্রান্তিক পরিবার থেকে উঠে আসা মানুষ। কিং অব রুট লেভেল। প্রান্তিক মানুষের কষ্ট সে ভালোভাবে বোঝে। সে মানুষের জন্য কাজ করতে চায়। সে নির্বাচিত হলে প্রান্তিক মানুষের ভাগ্যোন্নয়ন হবে।’ ভোটারদের উদ্দেশে মুনমুন বলেন, ‘হিরো আলম অনেক সংগ্রাম করে এত দূর পর্যন্ত এসেছে।

 

ভোটারদের প্রতি অনুরোধ, আপনারা হিরো আলমের সাহসের প্রতি সম্মান জানিয়ে একবারের জন্য হলেও তাকে এমপি নির্বাচিত করুন।’

 

এদিকে সকাল থেকে সমর্থকদের নিয়ে ট্রাকযোগে বগুড়া-৪ নির্বাচনী এলাকার কাহালু এবং নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় প্রচার চালান হিরো আলম। ট্রাকে হিরো আলম একতারা হাতে দাঁড়িয়ে ভোট চান। বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনে ১ ফেব্রুয়ারি ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। দুই আসনেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন হিরো আলম।

 

ভোরের আকাশ/নি