logo
আপডেট : ১৯ নভেম্বর, ২০২২ ১২:২৩
পার্কে শরীরচর্চা করতে এসে ক্ষেপলেন ক্যাটরিনা

পার্কে শরীরচর্চা করতে এসে ক্ষেপলেন ক্যাটরিনা

বিমানবন্দর হোক, কিংবা রাস্তা— তারকাদের বের হতে দেখলেই ছুটে আসেন আলোকচিত্রীরা। এই ব্যাপারটা খুব একটা পছন্দ করেন না ক্যাটরিনা কাইফ। তবুও মাঝেমাঝে হাসি মুখে পোজ দেন।

 

সম্প্রতি চিত্রসাংবাদিকদের উপর ক্ষেপেই গেলেন জনপ্রিয় এই অভিনেত্রী। পার্কে শরীরচর্চা করতে এসেছিলেন, সে সময় তার ছবি তুলতে গেলে ক্যামেরা বন্ধ করতে বলেন।

 

মুম্বাইয়ের একটি পার্কে বন্ধু ইয়াস্মিন করাচিওয়ালার সঙ্গে সান্ধ্যভ্রমণে এসেছিলেন ক্যাটরিনা। আশপাশের মানুষও সেখানে নিয়মিত জগিং করতে বা হাটতে আসেন। কিন্তু ক্যাটরিনাকে গাড়ি থেকে নামতে দেখা মাত্রই খবর ছড়িয়ে পড়ে। ক্যামেরা নিয়ে জড়ো হতে শুরু করেন আলোকচিত্রীরা।

 

ভিডিও, ছবি তুলতে যেতেই নায়িকা বলে ওঠেন, “শোনো শোনো, ক্যামেরা নীচে করো। আমরা এখানে শরীরচর্চা করতে এসেছি। নিজেদের মতো সময় কাটাতে চাইছি।” কিন্তু ক্যাটরিনাকে সামনে দেখে কি আর হাত গুটিয়ে থাকা যায়। কেউ এরপর ফোনে ছবি তুলতে যাচ্ছিলেন। ক্যাটরিনা তার উদ্দেশেও বললেন, “দয়া করে ফোনটাও নীচে নামাও। একদম ছবি তুলবে না।”

 


কাজের ফাঁকে নিয়মিত শরীরচর্চা এবং যোগাসন করেন ক্যাটরিনা। দীপিকা পাড়ুকোনের সঙ্গেও তাকে জিমে যেতে দেখা যায়। হাতে এখন একগুচ্ছ কাজের ব্যস্ততা। ‘টাইগার ৩’-এ তাকে শীঘ্রই দেখা যাবে সালমান খান এবং ইমরান হাশমির বিপরীতে। অন্য দিকে ‘মেরি ক্রিসমাস’ মুক্তি পাচ্ছে সামনেই। তা ছাড়াও হাতে রয়েছে ‘জি লে জরা’-র মতো ছবি।

 

ভোরের আকাশ/নি