logo
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২ ১২:৫৩
বিআরটিএ সহকারী পরিচালক ও স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা
নিজস্ব প্রতিবেদক

বিআরটিএ সহকারী পরিচালক ও স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

ঢাকা: বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ), পটুয়াখালীর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে ঘুষ ও দুর্নীতির মাধ্যমে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করেছে দুদর্নীতি দমন কমিশন (দুদক)।

 

দুদক প্রধান কার্যলয় থেকে বুধবার (২৮ সেপ্টেম্বর) জানিয়েছে, আসামিদের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, পাবনার সহকারী পরিচালক সাধন চন্দ্র সূত্র ধর বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। তবে মামলার তারিখ সম্পর্কে কোন তথ্য জানায়নি সংস্থাটি।

 

সূত্র জানিয়েছে- আসামী মাহমুদা নাছরিন (৫০), স্বামী- মো: আ: জলিল মিয়া, অসাধু উপায়ে জ্ঞাত আয়ের সাথে অসঙ্গতিপূর্ণ ২ কোটি ৭৪ লাখ ৩০ হাজার ৩৩৯ টাকা মূল্যের অবৈধ সম্পদ অর্জন ও ভোগ দখলে রেখে এবং দুর্নীতি দমন কমিশনে দাখিলকৃত সম্পদ বিবরণীতে ১ কোটি ৬৫ লাখ ৩৭ হাজার ৯৮৪ টাকার সম্পদের তথ্য গোপনপূর্বক মিথ্যা তথ্য প্রদান এবং আসামী মো. আ. জলিল মিয়া (৫৮), সহকারী পরিচালক (অতিরিক্ত দায়িত্ব), বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ), পটুয়াখালী; কর্তৃক ঘুষ ও দুর্নীতির মাধ্যমে অর্জিত অর্থ তার স্ত্রী মাহমুদা নাছরিনের নামে হস্তান্তর বা রূপান্তর বা স্থানান্তরের মাধ্যমে বৈধকরণের চেষ্টা ও সহযোগিতা করে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২) ও ২৭(১) ধারা, মানিলন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২ এর ৪ (২) ও ৪(৩) ধারা এবং দন্ডবিধি’র ১০৯ ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

ভোরের আকাশ/জেএস/