logo
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২২ ১৩:৫৩
আট খেলোয়াড়ের পরিবারকে চার লাখ টাকা পুরস্কার
ময়মনসিংহ প্রতিনিধি

আট খেলোয়াড়ের পরিবারকে চার লাখ টাকা পুরস্কার

নেপালকে হারিয়ে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে বিজয়ী হওয়ায় ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার আট খেলোয়াড়ের পরিবারকে চার লাখ টাকা পুরস্কার দিয়েছে জেলা প্রশাসন। একই সঙ্গে ফুলেল শুভেচ্ছাসহ মিষ্টিমুখ করানো হয়।

বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে পুরস্কার তুলে দেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. আনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া নাজনীন।

এ সময় অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. আনোয়ার হোসেন বলেন, এ জয়ের বড় অংশীদার ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার ফুটবলাররা। এ জন্য খেলোয়াড়দের উৎসাহ দেয়ার জন্য তাদের বাড়িতে গিয়ে প্রত্যেক পরিবারের হাতে ৫০ হাজার টাকা করে তুলে দেওয়া হয়েছে। পাশাপাশি খেলোয়াড়রা ময়মনসিংহে এলে জেলা ক্রীড়া সংস্থা ও ময়মনসিংহ ফুটবল অ্যাসোসিয়েশনের উদ্যোগে নাগরিক সংবর্ধনা দেয়া হবে।

গারো পাহাড়ের পাদদেশে নেতাই নদের পাড়ের শান্ত জনপদটির নাম কলসিন্দুর। এখন আর অচেনা নেই গ্রামটি। ফুটবলের কল্যাণে সারা দেশের মানুষের কাছে পরিচিত এক নাম কলসিন্দুর। নানা প্রতিকূলতা-প্রতিবন্ধকতা পেরিয়ে অবিচল লক্ষ্য, অদম্য মনোবল, প্রবল ইচ্ছা আর দৃঢ়সংকল্পকে সঙ্গী করেই স্বপ্নপূরণের পথ পাড়ি দিয়েছেন- সানজিদা আক্তার, মারিয়া মান্দা, শিউলি আজিম, তহুরা খাতুন, শামসুন্নাহার সিনিয়র, শামসুন্নাহার জুনিয়র, সাজেদা খাতুন, মার্জিয়া আক্তার।