-->

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কার্যক্রমে রাষ্ট্রপতির সন্তুষ্টি প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কার্যক্রমে রাষ্ট্রপতির সন্তুষ্টি প্রকাশ

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ ।

 

সোমবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ সম্প্রতি এ সৌজন্য সাক্ষাৎকারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সৌজন্য সাক্ষাৎকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ রাষ্ট্রপতির কাছে বিশ্ববিদ্যালয়ের ‘বার্ষিক প্রতিবেদন’ হস্তান্তর করেন।

 

এ সময় মহামান্য রাষ্ট্রপতির কাছে উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ অ্যন্যান্য পাবলিক বিশ্ববিদ্যালয়ের মত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রপতি কর্তৃক নিয়োগপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তাদের মেয়াদ সমান করার আহ্বান জানান। একই সঙ্গে বন্ধুবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্যসেবা স্বাস্থ্যশিক্ষা ও স্বাস্থ্য গবেষণার অগ্রগতি তুলে ধরেন।

 

এছাড়াও উপাচার্য রাষ্ট্রপতিকে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের স্থানাভাবের বিষয়টি তুলে ধরেন। উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ রাষ্ট্রপতিকে অবহিত করে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা, নার্স, কর্মচারীদের জন্য নিজস্ব কোন বাসস্থান নেই। বিশ্ববিদ্যালয় সুষ্ঠুভাবে পরিচালনার জন্য এসকল শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা, নার্স ও কর্মচারীদের জন্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব বাসস্থান অতি প্রয়োজন।

 

সবশেষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বর্তমান প্রশাসনের কার্যক্রমে রাষ্ট্রপতি আবদুল হামিদ সন্তুষ্টি প্রকাশ করেন।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version