-->

বিএসএমএমইউ’র সঙ্গে কাস্টার্ড ইউনিভার্সিটির সমঝোতা স্মারক সই

নিজস্ব প্রতিবেদক
বিএসএমএমইউ’র সঙ্গে কাস্টার্ড ইউনিভার্সিটির সমঝোতা স্মারক সই

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সঙ্গে সুইডেনের কাস্টার্ড ইউনিভার্সিটির সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার সকাল ১০ টায় (১৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কক্ষে এ সমঝোতা স্মারক অনুষ্ঠান আয়োজিত হয় ।

 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পক্ষে মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ ও কাস্টার্ড ইউনিভার্সিটির পক্ষে স্বাক্ষর করেন ড. লার্স ও ড. জোহানা।

 

বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় গবেষণা অনেক বৃদ্ধি করেছে। গবেষণা বৃদ্ধির জন্য আমরা সারাবিশ্বের প্রশিদ্ধ বিশ্ববিদ্যালয়ের সঙ্গে নিয়মিত সমঝোতা স্বাক্ষর করছি। এতে করে বঙ্গবন্ধ শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সঙ্গে ওই সব বিশ্ববিদ্যালয়ের জ্ঞান বিনিময় করা সম্ভব হবে। গবেষণা বিনিময়ের জন্য আমরা সর্বদা প্রস্তুত রয়েছি।

 

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নার্সিং অনুষদের ডিন অধ্যাপক ডা. দেবব্রত বনিক, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, পাবলকি হেলথ এন্ড ইনফরমেটিক্স বিভাগের অধ্যাপক ডা. মো আতিকুল হক , সহযোগী অধ্যাপক ডা. মো. রাসেল, সহযোগী অধ্যাপক ডা. ফারুক হোসেন, উপ পরীক্ষা নিয়ন্ত্রক দেবাশীষ বৈরাগী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version