-->

আইচি হেলথ কেয়ার গ্রুপের নতুন লোগো উন্মোচন

নিজস্ব প্রতিবেদক
আইচি হেলথ কেয়ার গ্রুপের নতুন লোগো উন্মোচন

স্বাস্থ্যসেবা খাতকে নতুন আঙ্গিকে তুলে ধরতে আইচি হেলথ কেয়ার গ্রুপ’ নতুন লোগো চালু করেছে।

 

রোববার রাজধানীর ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ ভেন্যুতে আয়োজিত এক অনুষ্ঠানে নতুন এই লোগোটি উন্মোচন করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী।

 

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে শ্রেষ্ঠত্বের জন্য এর সুনাম পুনরুজ্জীবিত করার লক্ষ্যে আইচি হেলথ কেয়ার গ্রুপ এই লোগো উন্মোচন করা হয়েছে।

 

অনুষ্ঠানে আইচি হেলথ কেয়ার গ্রুপের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মোয়াজ্জেম হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক উলফাত জাহান মুন উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে জানানো হয়, আইচি হেলথ কেয়ার গ্রুপের চারটি প্রতিষ্ঠান আইচি হসপিটালস লিমিটেড, ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল, ইস্ট ওয়েস্ট নার্সিং কলেজ অ্যান্ড ইনস্টিটিউট এবং আপডেট ডেন্টাল কলেজ অ্যান্ড হসপিটাল এক ছাদের নিচে তাদের পরিষেবা একত্রিত করার পরিকল্পনা করেছে। এরই ধারাবাহিকতায়ই নতুন এই লোগোর যাত্রা। এখন থেকে এই চারটি প্রতিষ্ঠান একটি লোগোতেই পরিচিতি পাবে।

 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, আনন্দিত যে, ‘আইচি হেলথকেয়ার গ্রুপ তার কর্পোরেট পরিচয়ের উন্মোচন উদযাপন করছে। আইচি হেলথকেয়ার গ্রুপ চিকিৎসা শিক্ষা প্রদান এবং সমাজে সর্বশেষ উদ্ভাবনী অভিনব চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছে। তারা এই প্রচেষ্টা অব্যাহত রাখবে বলে আশা প্রকাশ করেন তিনি। বলেন, আইচি হেলথকেয়ার গ্রুপ দেশের অগণিত রোগীদের স্বাস্থ্যসেবা সুবিধা সম্প্রসারণ করে প্রধান স্বাস্থ্যসেবা শিল্প হিসাবে আবির্ভূত হয়েছে। এর মধ্যেই ‘বিলিভ ইন কেয়ার’ লক্ষ্য পূরণ করে আইচি গ্রুপ লক্ষাধিক রোগীকে সেবা দিয়ে যাচ্ছে। বিশ্বাস করি যে, গ্রুপের বিভিন্ন কার্যক্রমকে আরও সমৃদ্ধ করতে প্রতিষ্ঠানগুলো আরো অবদান রাখবে।

 

আইচি হেলথ কেয়ার গ্রুপ’র চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মোয়াজ্জেম হোসেন বলেন, এটি অত্যন্ত আনন্দের বিষয় যে আইচি হেলথকেয়ার গ্রুপ দেশের স্বাস্থ্যসেবা ব্যবস্থায় সফল এবং কার্যকর সহায়তার বিষয়ে তার নতুন পরিচয় প্রকাশ করতে যাচ্ছে। এই বিশেষ ইস্যুটি শুধু কর্মীদের সৃজনশীল সম্ভাবনার একটি আউটলেট প্রদান করে না। বরং চিকিৎসা বিজ্ঞানের ক্ষেত্রে আইচি হেলথকেয়ার গ্রুপ যে মাইলফলকগুলি অর্জন করেছে তা গর্বের সঙ্গে তুলে ধরে।

 

আইচি হেলথ কেয়ার গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক এবং ইস্ট ওয়েস্ট নার্সিং কলেজ অ্যান্ড ইনস্টিটিউট এবং আপডেট ডেন্টাল কলেজ অ্যান্ড হসপিটালের চেয়ারম্যান উলফাত জাহান মুন বলেন, নতুন লোগোটি আমাদের মৌলিক মূল্যবোধের আরও ভাল প্রতীক হয়ে দাঁড়িয়েছে। গ্রুপের লক্ষ্য আই কেয়ার। যার অর্থ সততা, সাহস, গ্রহণযোগ্যতা, সম্মান এবং ক্ষমতায়ন- এসবগুলোকে লোগোটি একত্রিতভাবে তুলে ধরবে।

 

উল্লেখ্য, আইচি হেলথ কেয়ার গ্রুপ গত ২৬ বছর ধরে উত্তরা ও টঙ্গী এলাকায় সুনামের সাথে স্বাস্থ্যসেবা ও শিক্ষা প্রদান করে চলেছে।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version