-->
শিরোনাম

‘আইটেম গানে’, নেচে বাজিমাত করলেন ফারিণ

বিনোদন ডেস্ক
‘আইটেম গানে’, নেচে বাজিমাত করলেন ফারিণ

নাটকের গানের দৃশ্যে  তাসনিয়া ফারিণ ‘আইটেম গানে’, নেচে বাজিমাত করলেন ।  ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে নাটক ‘আনারকলি’। তবে নাটকটি অনএয়ারে আসার আগেই চলে এসেছে এর গান। ‘লোকাল বয়’ শিরোনামের গানটি গেয়েছেন ‘নয়া দামান’ খ্যাত গায়িকা তোশিবা। গানটি লিখেছেন সালাউদ্দিন সাগর।

 

আর মিউজকি করেছেন প্রীতম। তবে গানটি নিয়ে অনেকেই উচ্ছ্বসিত যে কারণে, সেটা হলো গানের সঙ্গে দেখা গেছে অভিনেত্রী তাসনিয়া ফারিণের পারফরম্যান্স। গানের সঙ্গে গলা মেলানো নয় শুধু, গানটিতে একরকম নেচে মাত করেছেন তিনি।

 

নাটকটির পরিচালক ইমরাউল রাফাত বলেন, ‘নাটকের গল্পের প্রয়োজনেই গানটি এসেছে।

 

এটাকে নাটকের আইটেম গান বলা যেতে পারে। তবে একেবারে গল্প ও চরিত্রের সঙ্গে যুক্ত। যেটা পুরো নাটক দেখলে দর্শক সহজেই বুঝতে পারবেন।’তিনি জানান, কয়েক দিন আগে শুটিং করা হয়েছে গানটির।

তাও ঢাকার বাইরে। সন্ধ্যা থেকে ভোররাত পর্যন্ত সময় লেগেছে গানটির শুটিং করতে। বেশ আয়োজন করে, সেট নির্মাণ করে তবেই গানটির শুটিং করতে হয়েছে বলে জানান তিনি।নাটকটিতে ফারিণ ছাড়াও অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। গানে অবশ্য তৌসিফেরও উপস্থিতি আছে।

গানের দৃশ্যায়নটা এমন, তাঁর সামনে মঞ্চে নাচছেন ফারিণ আর চেয়ারে বসে আছেন তৌসিফ। অনেকটা যাত্রার ঢঙে দৃশ্য ধারণ করা হয়েছে গানটির। তাই এ দুজন ছাড়াও আছে দর্শকের উপস্থিত।পরিচালক জানান, একান্ন মিডিয়া নামের ইউটিউব চ্যানেলে ১২ ফেব্রুয়ারি আসবে পুরো নাটক ‘আনারকলি’।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version