-->

৩০ হাজার বিয়ের প্রস্তাব পেয়েছিলেন এই জনপ্রিয় বলিউড তারকা

অর্পিতা জাহান
৩০ হাজার বিয়ের প্রস্তাব পেয়েছিলেন এই জনপ্রিয় বলিউড তারকা

একটি ছবির নাচের দৃশ্যে অভিনয় করে পারিশ্রমিক হিসেবে পেয়েছিলেন ১০০ টাকা। তাও আবার মাত্র ৬ বছর বয়সে। ১৯৮০ সালে মুক্তিপ্রাপ্ত আশা ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন জে ওমপ্রকাশ। এই ছবিতে বলি অভিনেতা জীতেন্দ্রের সঙ্গে নাচের দৃশ্যে অভিনয় করার সুযোগ পান তিনি। এতক্ষণ বলছিলাম বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি নির্মাতা রাকেশ রোশানের পুত্র হৃত্বিক রোশানের কথা। নব্বইয়ের দশক থেকে শুরু করে এখন পর্যন্ত দর্শকদের মন জয় করে রেখেছেন। শৈশব থেকেই অভিনয়ের প্রতি ঝোঁক ছিলো এই তারকার।

 

আশা ছবিতে অভিনয় করার পর আস পা , ভগবান দাদা, আপ কে দিওয়ানে এনরকম আরো একাধিক সিনেমায় শিশু শিল্পী হিসেবে অভিনয় করেছিলেন তিনি। হৃত্বিকের ক্যারিয়ারের সোনালী সময় শুরু হয় ২০০০ সালে, পিতা রাকেশ রোশানের হাত ধরে কাহো না পেয়ার হে মুভির মুখ্য চরিত্রে অভিনয় করে। এই ছবি মুক্তির পর আর পিছে ফিরে তাকাতে হয়নি এই সুদর্শন তারকার। হৃত্বিকের অভিনয়ের প্রশংসা হতে থাকে চারিদিকে, রাতারাতি বৃদ্ধি পেতে থাকে অনুরাগীদের সংখ্যা। তার মধ্যে মহিলা অনুরাগীদের সংখ্যা বেশী।

 

এমনও শোনা গিয়েছে প্রথম ছবি কাহো না পেয়ার হ্যা মুক্তির পর থেকে তার মহিলা অনুরাগীদের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেতে শুরু করেন যার সংখ্যা ৩০ হাজার। কিন্তু সকল অনুরাগীদের মন ভেঙে প্রথম ছবি মুক্তির ১১ মাস পড়েই দীর্ঘকালীন প্রেমিকা সুহানা খানের সাথে সাত পাকে বাঁধা পড়েন হৃত্বিক। তাদের ঘরে ২টি পুত্র সন্তান রয়েছে। একসঙ্গে ১৪ বছর বিবাহিত সম্পর্ক অতিবাহিত করার পর হৃতিক ও সুহানা হাটেন বিচ্ছেদের পথে। সম্পর্কে থাকা অবস্থায় বিবাহ বর্হিভূত আরেকটি সম্পর্কে জড়িয়ে যান হৃত্বিক।

বর্তমানে বলি অভিনেত্রী সাবা আজাদের সাথে সম্পর্কে রয়েছেন হৃত্বিক। বলিপাড়ায় কান পাতলে শুনা যায় চুটিয়ে প্রেম করছেন তারা। অতিশীঘ্রই বিয়েও করে নিবেন এই যুগল।

 

দীর্ঘ ২৩ বছরের ক্যারিয়ারে হৃত্বিকের ঝুলিতে রয়েছে একাধিক সিনেমা। মুঝছে দোস্তি কারোগে, ইয়াদে, না তুম জানো না হাম, কাবিল, মিশন কাশ্মির, অগ্নিপথ, জোধা আকবর, সুপার ৩০, গুজারিশ, ক্রিশ, কোই মিল গায়া, কাভি খুশি কাভি গাম, ব্যাং ব্যাং, ওয়ার এর মত একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। সবশেষ অভিনয় করেছেন তিনি ‘ফাইটার’ সিনেমায় যা শুভমুক্তি পাবে ২০২৪ সালের ২৫ জানুয়ারী। আশা রাখা যায় এই সিনেমা তার ক্যারিয়ারের অন্যতম ব্যবসাসফল ছবি হিসেবে গনিত হবে।

 

ভোরের আকাশ/অ

মন্তব্য

Beta version