-->

পরীক্ষায় নামছেন হৃতিক রোশান

অর্পিতা জাহান
পরীক্ষায় নামছেন হৃতিক রোশান

২০২৪ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ফাইটার মুভি। যেখানে লিড চরিত্রে দেখা যাবে হৃতিক রোশানকে । পাশাপাশি অভিনয়ে দেখা যাবে দীপিকা পাডুকন ও অনিল কপূরকে। এটি একটি পরিকল্পিত এরিয়াল অ্যাকশন ফ্র্যাঞ্চাইজিতে প্রথম চলচিত্র হিসেবে কাজ করছেন।

 

ফাইটার মূলত ২০২২ এর ৩০ সেপ্টেম্বর থিয়েটারে মুক্তির জন্য নির্ধারিত হয়েছিলো। কিন্তু কোভিড মহামারীর জন্য বিলম্বিত হয়েছে। ছবিটি প্রসঙ্গে পরিচালক বলেন , বাস্তব জীবনের ভারতীয় বিমান বাহিনীর ক্যাডেট রা এই ছবিতে কাজ করছেন। ফাইটারকে ভারতের প্রথম বায়বীয় অ্যাকশন হিসেবে অভিহিত করা হয়েছে। তিনি আরও বলেন আমরা ভিন্ন স্তরে চলেছি। ভারতে এর আগে এমন কিছু দেখেননি দর্শকরা। এটি এমন একটি কাহিনী নিয়ে করা যা আমরা কেউ আগে চেষ্টা করিনি। আমরা যে পরিমান খরচ করে এই মুভিটি তৈরি করেছি তার মত একটি চলচিত্র নির্মাণ করা অসম্ভব। আশা করি ছবিটি দর্শকদের মন জয় করবে। ছবিটি শুধুমাত্র ভারতীয়দের জন্য না বিশ্বব্যাপী দর্শকদের জন্য তৈরি করা হয়েছে।

 

উল্লেখ্য, ভারতীয় এই মোস্ট অ্যাট্রাকটিভ হিরো হৃত্বিক রোশান ২০০০ সালে কাহোনা পেয়ার হে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলি অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন। এই ছবির মাধ্যমে রাতারাতি বৃদ্ধি পেতে থাকে হৃত্বিকের অনুরাগীদের সংখ্যা।

 

বর্তমানে ফাইটার ছবিটি হৃত্বিকের কাছে একটি বড় পরীক্ষা। চলতি বছর একই ঘরানার ছবি পাঠান, টাইগার ৩ মুক্তি পেয়েছে যা ব্যাপক ব্যবসায়ীক সফলতা পেয়েছে।ফাইটার হৃত্বিক কি পারবেন সালমান শাহরুকের মত তারকাদের টেক্কা দিতে ? এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে আর একমাস পরেই।

 

ভোরের আকাশ/অ

মন্তব্য

Beta version