-->

হিরো আলমের ডিগবাজি নকল করেন জায়েদ

অনলাইন ডেস্ক
হিরো আলমের ডিগবাজি নকল করেন জায়েদ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এবং ট্রল হওয়ার ক্ষেত্রে হিরো আলম এবং জায়েদ খান ইদানিং বেশ টক্কর দিচ্ছেন। নায়ক হওয়া, বিয়ে, নির্বাচন নিয়ে ব্যাপক আলোচনা - সমালোচনায় থাকার পর এখন সরব অভিনেতা জায়েদ খান।

 

কখনো নারী বিষয়ে মন্তব্য, কখনো হাতে থাকা ঘড়িকে রোলেক্স ব্র্যান্ডের দাবি এবং পরনের পোশাককে দামী বলা নিয়ে সম্প্রতি বেশ সমালোচনায় তিনি। এর ওপর কয়দিন আগে তার ডিগবাজি খাওয়ার একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। এটা নিয়েও সমালোচনায় পরতে হয়েছে সোশ্যাল মিডিয়ায় হিরো আলমের এই শক্ত প্রতিদ্বন্দ্বীকে।

 

সম্প্রতি দুবাই থেকে দেশে ফিরে এসে হিরো আলম প্রতিদ্বন্দ্বী জায়েদ খানের সমালোচনা করে বলেন, জায়েদ খান আগে এরকম করতো না। ইদানীং তার পাগলামিটা বেড়ে গেছে। কাজের অভিজ্ঞতায় আমার সিনিয়র সে। আমার থেকে কাজের অভিজ্ঞতা তার বেশি, আমার একটু কম হতে পারে।

 

সম্প্রতি রাজধানীর মিন্টো রোডে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে যান হিরো আলম। সেখানে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বলেন, দুবাই গেছিলাম আমি। আরাভ খানের শো রুম উদ্বোধন করেছি। সেখানে আমাকে সে বলতেছিল যে, জায়েদ খান তো নকল করে তোমাকে। সে তোমার ডিগবাজি নকল করে।

 

তখন তাকে আমি বললাম যে, সেটা তার ব্যক্তিগত ব্যাপার। আগে আমি অনেক সিনেমায় ডিগবাজি দিতাম, সেটা নকল করতেই পারে সে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version