-->
শিরোনাম

মুক্তির আগেই ‘টাইগার-৩’র ঝুলিতে ৮ কোটি রুপি, প্রথম শো নিয়ে নেই কেন সালমানের আগ্রহ

বিনোদন ডেস্ক
মুক্তির আগেই ‘টাইগার-৩’র ঝুলিতে ৮ কোটি রুপি, প্রথম শো নিয়ে নেই কেন সালমানের আগ্রহ

আসছে ১২ই নভেম্বর দীপাবলির উৎসবে মুক্তি পেতে যাচ্ছে সালমান ও ক্যাটরিনা অভিনীত বহুল প্রতিক্ষীত ওয়াই আর এফের স্পাই ইউনিভার্সের অন্যতম গুরুত্বপূর্ন একটি ছবি ”টাইগার ৩”। ছবিটি পরিচালনা করেছেন মণীশ শর্মা । এই ছবির মাধ্যমে আবার ও সালমান-ক্যাটরিনা জুটি বেধে ফিরতে চলেছেন বড় পর্দায়, যেখানে টাইগার ও জোয়ার চরিত্রে তৃতীয়বারের মত পর্দা কাপাবে এই জনপ্রিয় জুটি। এখানে ইমরান হাসমীকেও দেখা গেছে এক ভিন্ন চরিত্রে।

ইতোমধ্যেই টিকিটের অগ্রিম বুকিংয়ে ধুম পড়ে গিয়েছে, টাইগারের ঝুলিতে এসে জমেছে প্রায় ৮ কোটি রুপি। সম্প্রতি পাঠান, জাওয়ান মুভির মতই ”টাইগার৩” মুভির ক্ষেত্রেও টিকিটের অগ্রিম বুকিংয়ে ঝুঁকেছেন নির্মাতা গণ। জানা গেছে সম্প্রতি সকল হিট মুভির টিকেটের দামের রেকর্ড ভেঙেছে ”টাইগার ৩”। সূত্র মতে জানা গেছে মুভির প্রথম শো ভোর ছয় টায় শুরু হবে। পশ্চিম এশিয়ার কয়েকটি দেশসহ দুবাই ও্ রিয়াদে এই মুভির শো শুরু হবে মধ্যরাত থেকেই ।

মুক্তির দ্বিতীয় দিন অর্থাৎ ১৩ই নভেম্বর থেকে একাধিক প্রেক্ষাগৃহে সারাদিন ব্যাপি শো রাখার সিদ্ধান্ত করা হয়েছে এবং আহমেদাবাদই প্রথম শহর যেখানে সারাদিন ব্যাপি শো চলবে । কিন্তু যার ছবিকে কেন্দ্র করে চলছে এত্ত পরিকল্পনা তারই কোন আগ্রহ নেই ছবির প্রথম শো নিয়ে ।

কারণটা জানাচ্ছি, ছবি মুক্তির আগে সালমান ও ক্যাটরিনা ভক্তদের সঙ্গে দেখা করেন এবং কথপোকথনে সালমান জানতে পারেন ছবির শো শুরু ভোর ৬ টায়। এটা শুনেই সালমান বলে ওঠেন অনেক রাত পর্যন্ত জেগে থাকার কারণে এত সকালে উঠে শো দেখা সম্ভব না; বলেই হেসে ফেলেন তিনি। যদিও এ কথাটি তিনি মজার ছলেই বলেছিলেন।

মন্তব্য

Beta version