-->

মিথিলা'র আরেকটি গোপন ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক
মিথিলা'র আরেকটি গোপন ভিডিও ভাইরাল

ভিনদেশী ও দ্বিতীয় স্বামী সৃজিতের সঙ্গে সংসার ভাঙা নিয়ে বেশ কয়েকদিন ধরেই চর্চায় আছেন মডেল - অভিনেত্রী মিথিলা। এর ওপর সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেতা শরীফুল রাজ এবং তিন অভিনেত্রীর ব্যক্তিগত ভিডিও ফাঁস হওয়া নিয়ে তুমুল ঝড় বইছে মিডিয়া পাড়ায়।

 

এই ঝড়ের মধ্যেই আবার মিথিলার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে অন্তর্জাল জগতে। ৩ মিনিট ৫২ সেকেন্ডের ওই ভিডিওটি মূলত বহুল ‘মাইশেলফ অ্যালেন স্বপন’ ওয়েব সিরিজের। এই সিরিজেরই ক্যামেরার পেছনের দৃশ্যের মিথিলার ব্যক্তিগত মুহূর্তগুলো ধরা পড়েছে ভাইরাল ভিডিওতে।

 

জানা যায়, সিরিজটির প্রচারণা বাড়ানোর জন্য নেট দুনিয়ার বিভিন্ন মাধ্যম থেকে এই ভিডিওটি ফাঁস করা হয়, যা সম্প্রতি আবারও ঝড় তুলেছে নেট দুনিয়ায়।

 

ভিডিওতে দেখা গেছে, শুটিংয়ের জন্য সেট তৈরিতে হেল্পার বয়দের সঙ্গে ওয়েব সিরিজের নায়ক - নায়িকারাও হাত লাগিয়েছেন। এতে শায়লা নামের ভিন্নধর্মী এই চরিত্রটিতে অভিনয় করতে বেশ পরিশ্রম করতে হয়েছে মিথিলাকে।

 

মূলত ভাইরাল ভিডিওতে এই বিষয়টিই স্পষ্ট হয়ে ওঠেছে। এছাড়া নায়িকার একটি সুন্দর অভিনয়ের শট পেতে কত বার যে কত ভাবে পজিশন ধরতে হয় ক্যামেরাম্যানকে, সেটিও উঠে এসেছে তাতে।

 

উল্লেখ্য, ব্যক্তিজীবনে কিছুদিন আগে ভারতীয় পরিচালক সৃজিতের সঙ্গে মিথিলার ঘর ভাঙার গুঞ্জন ওঠে।

 

জানা গেছে, বর্তমানে ‘ব্যোমকেশ’ ছবির শুটিং নিয়ে মধ্যপ্রদেশে ব্যস্ত সময় কাটাচ্ছেন পরিচালক সৃজিত মুখার্জি।

 

অন্যদিকে চাকরি, সংসার আর শুটিংয়ের জন্য বেশির ভাগ সময়ই বিশ্বের বিভিন্ন দেশে থাকতে হচ্ছে মিথিলাকে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version