-->

বিয়ের আগেই কি মা হচ্ছেন মালাইকা

অনলাইন ডেস্ক
বিয়ের আগেই কি মা হচ্ছেন মালাইকা

বলিউডের অন্যতম চর্চিত তারকা মালাইকা অরোরা। পেশাগত কারণের চেয়েও ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চায় থাকেন বলিউড অভিনেত্রী। অর্জুন কাপূরের সঙ্গে তার প্রেম নিয়েও কম বিতর্ক হয়নি। 

 

২০১৬ সালে সালমান খানের ভাই আরবাজ় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় মালাইকার। তার পর থেকে বলিউড অভিনেতা অর্জুন কাপূরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। বয়সে মালাইকার থেকে ১২ বছরের ছোট অর্জুন। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন বেশ সাবলীল যুগল।

 

সমাজমাধ্যমের পাতায় একে অপরের অন্তরঙ্গ ছবিও পোস্ট করেন তারা। তবে কি জীবনের পরবর্তী অধ্যায়ের জন্য এ বার প্রস্তুত অর্জুন ও মালাইকা? এই প্রশ্ন উঠেছে একাধিক বার। এমনকি, মালাইকার সন্তানসম্ভবা হওয়ার কানাঘুষোও শোনা গিয়েছিল কয়েক মাস আগে। এ বার সেই জল্পনা নিয়ে মুখ খুললেন মালাইকার প্রেমিক অর্জুন।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমিকা মালাইকার সন্তানসম্ভবা হওয়ার চর্চা নিয়ে মুখ খোলেন অর্জুন। তিনি বলেন, ‘‘নেতিবাচক চর্চা তৈরি করা অনেক সহজ। আমরা তো অভিনেতা, আমাদের ব্যক্তিগত জীবন কোনও ভাবেই ব্যক্তিগত পরিসরে সীমিত থাকে না। পেশার কারণে আমাদের এটার সঙ্গে মানিয়ে নিতেই হয়।

 

তবে বাকিটার জন্য আমরা দর্শকের উপরেই নির্ভর করি। আমরা আশা করি তারা বুঝবেন যে, আমরাও তাদের মতোই রক্তমাংসের মানুষ। তাই আমাদের বিষয়ে কোনও খবর প্রচার করার আগে আমরা চাই, যেন তারা এক বার সেটা আমাদের থেকে জেনে নেন।’’

 

অর্জুনের কথায়, ‘‘সন্তানসম্ভবা হওয়ার মতো এত গুরুত্বপূর্ণ একটা খবর তো প্রচার করার আগে এক বার যাচাই করে নেওয়াটাও দরকার। শুধু কোনও ছবি দেখে মনে হলেই তো হয়ে গেল না! আগে সত্যটা যাচাই তো করতে হবে।’’

 

মালাইকা ও তার সম্পর্ক নিয়ে অহেতুক প্রচার যে একেবারেই পছন্দ করেন না অর্জুন, তা এর আগেও একাধিক বার স্পষ্ট করেছেন অভিনেতা।

 

তবে, মালাইকার সন্তানসম্ভবা হওয়ার ভুইয়া খবর প্রচারে বেশ হতাশই হয়েছেন ‘হাফ গার্লফ্রেন্ড’ খ্যাত অভিনেতা।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version