-->

দীর্ঘদিন লিভ ইন সম্পর্কের পর তাদের বিয়ে

অনলাইন ডেস্ক
দীর্ঘদিন লিভ ইন সম্পর্কের পর তাদের বিয়ে

সদ্য ৬০ বছর পেরিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড অভিনেতা আশিস বিদ্যার্থী। তাই তো তাকে নিয়ে এখন চর্চা তুঙ্গে। তবে বলিউডে কিন্তু এমন ঘটনা নতুন নয়। এর আগেও টলিউড এবং বলিউড মিলিয়ে একাধিক তারকা দীর্ঘ  লিভ ইন এর পর বিয়ে করেছেন। কারও কারও বয়স তো আবার ৬০ পেরিয়ে গিয়েছিল। এই তালিকায় তিনজন বাঙালিও রয়েছেন। এক নজরে দেখা যাক এই তালিকাটি।

 

নীনা গুপ্তা: বলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নীনা গুপ্তা। তিনি জীবনের প্রথম অধ্যায়ে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট তারকা ভিভ রিচার্ডসের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হন। সেই সম্পর্কের জেরে নীনা এক কন্যা সন্তানের জন্ম দেন। পরে এই অভিনেত্রী একাই তার মেয়েকে মানুষ করেন। তারপর থেকে একাই ছিলেন নীনা। ৫৪ বছর বয়সে এসে তিনি বিয়ে করেন পেশায় একজন চ্যাটার্ড একাউন্টেন্টকে, তার নাম বিবেক মেহরা।

 

কারিনা কাপুর: অমৃতা সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুটা সময় সিঙ্গেল ছিলেন সাইফ আলী খান। এরপর কারিনা কাপুর আসেন তার জীবনে। তাকে নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন সাইফ। তার সঙ্গে করিনা কাপুরের বয়সের পার্থক্য ১০ বছর। বিয়ের সময় কারিনার বয়স ছিল ৩০ বছর এবং তার স্বামী সাইফ খানের বয়স ছিল ৪০ বছর।

 

মিলিন্দ সোমান: ২০১৮ সালের মিলিন্দ সোমানের বিয়েকে কেন্দ্র করে তুমুল সমালোচনা হয় সোশ্যাল মিডিয়ায়। ৫২ বছর বয়সে তিনি বিয়ে করেন তার থেকে ২৫ বছরের ছোট মেয়ে অঙ্কিতাকে। তবে ২০০৬ সালে ফরাসি এক অভিনেত্রীকে বিয়ে করেছিলেন এই অভিনেতা। কিন্তু তার সেই বিয়ে কয়েক বছরের মধ্যেই ভেঙে যায়।

 

কবীর বেদী: একবার দুবার নয়, টানা চারবার বিয়ের পিঁড়িতে বসেন কবীর বেদী। ১৯৬৯ সালে তিনি গৌরীকে বিয়ে করেছিলেন। কিন্তু বারবার বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর কারণে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর ৭০ বছর বয়সে ২০১৬ সালে পারভীন নামের একজনকে বিয়ে করেন কবীর।

 

সুহাসিনী মুলে: হিন্দি টেলিভিশন এবং চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সুহাসিনীও বেশি বয়সে বিয়ে করেছেন। জীবনের অধিকাংশ সময় তিনি একাই কাটান। ২০১১ সালে তিনি পেশায় পদার্থবিজ্ঞানী প্রেমিককে বিয়ে করেন কিন্তু সেই সম্পর্ক টেকেনি। এরপর ৬০ বছর বয়সে তিনি ফের বিয়ে করার সিদ্ধান্ত নেন।

 

রানী মুখার্জী: রানী মুখার্জী এবং আদিত্য চোপড়া দীর্ঘ সহবাসের পরেই বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নেন। আসলে আদিত্য ছিলেন বিবাহিত। প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে রানীকে বিয়ে করার সিদ্ধান্তটা আদিত্য'র বাড়িতে সেভাবে মেনে নিচ্ছিলেন না কেউ। রানী এবং আদিত্য যখন বিয়ে করেন তখন রানীর বয়স ছিল ৩৬ বছর এবং আদিত্য'র বয়স ছিল ৪৩ বছর।

 

দীপঙ্কর দে - দোলন রায়: কলকাতার অভিনয় শিল্পী দীপঙ্কর দে এবং দোলন রায়। তারা দুজনেই টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী। দীর্ঘ ২২ বছর সম্পর্কে ছিলেন এই জুটি। ২০২০ সালে যখন তারা বিয়ের পিঁড়িতে বসেন তখন দীপঙ্করের বয়স ৭৫ বছর এবং দোলন রায়ের বয়স ৪৯ বছর।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version