-->

পুরনো সম্পর্ক নতুন করে আবার আলোচনায়

অনলাইন ডেস্ক
পুরনো সম্পর্ক নতুন করে আবার আলোচনায়

দীর্ঘ অনেক সময় পর আবার নতুন করে আলোচনায় উঠে এসেছেন টলিউডের সাবেক তারকা মুনমুন সেন ও পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী সাবেক ক্রিকেটার ইমরান খান। আলোচনার বিষয়বস্তু হলো মুনমুন সেন ও ইমরান খানের মধ্যকার প্রেমের সম্পর্ক।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে মহানায়িকা সুচিত্রা সেন তনয়া মুনমুন সেনের একটি পারিবারিক ছবি। সাদাকালো ওই ছবিতে মুনমুন সেন ও তার দুই কন্যার সঙ্গে দেখা যাচ্ছে ইমরানকে।

জানা গেছে, মুনমুন সেনের কন্যা রাইমা সেন ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। স্মৃতিচারণা করতে গিয়ে ছবি পোস্ট করলেও অতীতের ঘটনা এবং বর্তমানের চর্চা নিয়ে ছবিটি সাড়া ফেলে দিয়েছে। তাই তো এখন আবার উঠে আসছে মুনমুন - ইমরানের পুরোনো সম্পর্কের কথা।

 

দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারে ইমরান খানের সঙ্গে বহু ভারতীয় অভিনেত্রীর নাম জড়িয়েছে বিভিন্ন সময়ে। হাওয়ায় ভেসেছে একাধিক প্রেম কাহিনীর গল্প। কখনো জিনাত আমান, কখনও আবার রেখা। বাঙালি অভিনেত্রী মুনমুন সেনও কিন্তু বাদ যাননি এই তালিকা থেকে। সুচিত্রা সেনের কন্যার সঙ্গে ইমরান খানের ঘনিষ্ঠতার কথা একবার দারুণ চর্চায় উঠে আসে।

 

অনেকেই বিশ্বাস করতে থাকেন ইমরানের মুনমুনের প্রতি একটা ভালোলাগা ছিল। আর সেটা একতরফাও নয়। মুনমুনের পক্ষেও তেমন কিছু ছিল বলে অনেকেই দাবি করেন। যদিও অভিনেত্রী কখনই প্রকাশ্যে সেটাকে স্বীকার করেননি। বরং বলেছেন তারা ভালো বন্ধু।

 

এবার মা এবং পাকিস্তানের সাবেক ক্রিকেটার তথা সাবেক প্রধানমন্ত্রীর সঙ্গে একটি ছবি শেয়ার করেন রাইমা সেন। বুধবার অভিনেত্রী কোনো ক্যাপশন ছাড়াই তার ফেসবুকে একটি পুরনো ছবি পোস্ট করেন। সেই সাদা কালো ছবিতে দেখা যাচ্ছে মুনমুন সেন আর ইমরান খানের মাঝে বসে আছেন রাইমা।

 

আর ইমরানের কোলে তার ছোট বোন রিয়া সেন। রাইমা এই ছবি পোস্ট করা মাত্রই সেখানে কমেন্টের বন্যা বয়ে গেছে।

 

এক ব্যক্তি লেখেন, ভীষণ সুন্দর ছবি।

 

আরেকজন লেখেন, ইনি ইমরান খান না ? অনেকেই আবার কটাক্ষ করে লেখেন ‘নাইস ফ্যামিলি’।

 

প্রসঙ্গত, ২০১৯ সালে মুনমুন সেন ভোট প্রচারের সময় জানিয়েছিলেন ইমরান খান তার খুব ভালো বন্ধু হন এবং প্রয়োজনে তিনি তার সঙ্গে ফের যোগাযোগ করবেন।

 

এমনকী ২০২২ সালে যখন ইমরান খানের উপর হামলা করা হয়, তখনও তার বিরুদ্ধে গর্জে উঠেছিলেন রাইমা এবং রিয়া। দুজনে সেই ঘটনাকে কাপুরুষোচিত বলে কটাক্ষ করেন তখন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version