-->

কীসের প্রচারণায় নামছেন গ্ল্যামার গার্ল মিম

অনলাইন ডেস্ক
কীসের প্রচারণায় নামছেন গ্ল্যামার গার্ল মিম

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম এখন নিজ ক্যারিয়ারে দারুণ সু-সময় পার করছেন। সাবেক এই লাক্স তারকা গেলো বছর ‘পরাণ’ ও ‘দামাল’ ছবি দুটিতে অসাধারণ অভিনয় দেখিয়ে নজর কাড়েন।

 

ছবি দুটির মাধ্যমে বছর জুড়ে মিম চলচ্চিত্রপ্রেমীদের কাছে আলোচনায় তুঙ্গে ছিলেন। চলতি বছরটাও নতুন সাফল্যের হাতছানি দিচ্ছে মিমের ক্যারিয়ারে। আসছে ঈদুল আজহায় প্রেক্ষাগৃহ এবং ওটিটি দুই মাধ্যমে পাওয়া যাবে মিমকে।

 

সিনেমা হলের পর্দায় তিনি দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ নিয়ে আসছেন। পাশপাশি ওটিটি প্লাটফর্ম হইচইয়ে তাকে দেখা যাবে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন হান্টডাউন’ নামের একটি ওয়েব সিরিজে।

 

জানা গেছে, মিম খুব শীঘ্রি নিজের মুক্তি আসন্ন কাজ দুটি নিয়ে প্রচারণায় নামবেন। এই কাজ দুটি নিয়ে মিমের আশা - দুটি কাজই তার ক্যারিয়ারে নতুনমাত্রা যোগ করবে।

 

এই বিষয়ে তিনি বলেন, গ্রাম থেকে একটি মেয়ে শহরে আসে তার স্বামীর সন্ধানে। পড়ে অ্যান্টি-টেররিজম ইউনিটের অতিরিক্ত এসপির সঙ্গে তার পরিচয় হয়। এরপর লোমহর্ষক সব ঘটনা ঘটতে থাকে ‘মিশন হান্টডাউন’ এ।

 

আর অন্তর্জালে সাইবার সিকিউরিটি অফিসারের চরিত্রে আমাকে দেখতে পাবেন দর্শক - ভক্তরা।

 

মিম জানান, অন্তর্জাল এ তার চরিত্রটি দেশের সাইবার সিকিউরিটি সমস্যা অগ্রণী ভূমিকা পালন করে। এই প্রসঙ্গে তার বক্তব্য হলো - এই চরিত্র এবং গল্পের প্লট একেবারে আমার কাছে যেমন নতুন, তেমনি দর্শকরাও নতুন কনসেপ্ট দেখতে পাবেন।

 

এই প্রথম কোনো ছবি করলাম যেখানে মুখে কোনো হাসি নেই। আমার চরিত্র পুরো ছবি জুড়ে স্ট্রেইট ফরোয়ার্ড কথাবার্তা বলে।

 

আমি চেষ্টা করেছি, আমার জায়গা থেকে সর্বোচ্চ ভালো করার। আমাদের ফুল টিম নিজেদের সেরাটা দিয়েছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version