-->

আমার কারণে রুচি নষ্ট হলে আমাকে মেরে ফেলেন: হিরো আলম

অনলাইন ডেস্ক
আমার কারণে রুচি নষ্ট হলে আমাকে মেরে ফেলেন: হিরো আলম

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে আত্মহত্যার হুমকি দিয়েছেন আলোচিত-সমালোচিত ইউটিউবার হিরো আলম।রুচির দুর্ভিক্ষের কারণে সমাজে হিরো আলমের উত্থান হয়েছে-বরেণ্য নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদের এমন মন্তব্যের প্রতিবাদে তিনি এ হুমকি দেন।

 

এর আগে গণমাধ্যমসহ সোশ্যাল মিডিয়ায় হিরো আলমকে নিয়ে নাট্যজন মামুনুর রশীদের মন্তব্য নিয়ে নেটিজেনদের মুখর থাকতে দেখা যায়। মামুনুর রশীদ বলেছিলেন, “রুচির দুর্ভিক্ষের কারণে হিরো আলমের সৃষ্টি হয়েছে।” তার এই বক্তব্যে পরিপ্রেক্ষিতেই জবাব দিয়েছেন হিরো আলম।

 

মামুনুর রশীদের বক্তব্যের প্রতিক্রিয়ায় হিরো আলম বলেন, “আমি কখনো কোনো কাজে কারও কাছে যাইনি। মানুষের ভালোবাসায় আজকের এই অবস্থানে এসেছি। তবু আমাকে নিয়ে কথা থামে না। বাংলাদেশে যেন আর কোনো ‘সমস্যা’ নেই। এক হিরো আলমকে নিয়েই সব কথা। আমি প্রধানমন্ত্রীকে বলব- ‘আমাকে দেশ থেকে বের করে দেন বা গুলি করে মেরে ফেলেন।’”

 

তিনি বলেন, “আমার গান নিয়ে কথা হয়। কিন্তু এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমানকে নিয়ে কেউ কথা বলেন না। কারণ মামুনুর রশীদ স্যাররা এসব চ্যানেলের কাজ করেন। রুচি ঠিক করতে চাইলে আমাকে কেউ শেখান। আমি শিখতে চাই। তা কেউ করছেন না।”

 

নিজের কাজের প্রসঙ্গে হিরো আলম বলেন, “আমার গান নিয়ে সমস্যা, সিনেমা নিয়ে সমস্যা। আমি রাজনীতি করলেও দোষ। মানুষের সেবার জন্য ফাউন্ডেশন করেছি, তা নিয়েও অভিযোগ। আমি যাব কোথায়?”

 

তিনি আরও বলেন, “সংসদের মতো একটি জায়গা, যেখানে প্রতি মিনিটে লাখ লাখ টাকা খরচ হয়। সেখানে কী হয়? শুধু আমারই রুচির সমস্যা। অন্য সব জায়গায় যা চলছে তা নিয়ে তো কেউ কথা বলেন না।”

 

ভোরের আকাশ/নি

মন্তব্য

Beta version