-->

সালমানকে হুমকি: নিষেধাজ্ঞা জারি করল মুম্বাই পুলিশ

অনলাইন ডেস্ক
সালমানকে হুমকি: নিষেধাজ্ঞা জারি করল মুম্বাই পুলিশ

বলিউড ‘ভাইজান’ সালমান খান ফের হুমকি পেয়েছেন। এই হুমকির পর রাতারাতি বাড়ানো হয়েছে তার নিরাপত্তারক্ষীর সংখ্যা। শুধু সালমানের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীই নয়, এ ঘটনায় নড়েচড়ে বসেছে মুম্বাই পুলিশ।

 

এই ঘটনার পরই চব্বিশ ঘণ্টা সালমানের নিরাপত্তায় দু'জন অ্যাসিস্ট্যান্ট পুলিশ ইনস্পেক্টর এবং ৮-১০ জন পুলিশ কনস্টেবল মোতায়েন থাকবেন। পাশাপাশি তার বান্দ্রার বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে ভক্তদের জমায়েতে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ।এছাড়াও যাতায়াতের ক্ষেত্রে সব সময় বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করেন। গোটা নিরাপত্তার দেখভাল করছেন অভিনেতার দীর্ঘদিনের সহযোগী দেহরক্ষী শেরা।

 

মুম্বাই পুলিশ সূত্রের খবর, হুমকি দিয়ে সালমানের ম্যানেজারের কাছে একটি ই-মেইল আসে। মেইলটি পাঠিয়েছে কানাডা প্রবাসী ডন গোল্ডি ব্রারের এক সহযোগী।

 

মেইলে উল্লেখ করা হয়েছে তিহাড় জেল থেকে দেওয়া গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের হুমকির কথাও। মেইলে বলা হয়েছে, সালমান খানের সঙ্গে মুখোমুখি কথা বলতে চায় গোল্ডি।

 

মেইলটি করা হয়েছে মোহিত গর্গ নামে একজনের মেইল থেকে। সেখানে লেখা হয়েছে, ‘গোল্ডি ভাই কথা বলতে চায় তোর বস সালমানের সঙ্গে। কিছু হিসাব চোকাতে হবে। সময় আছে। খবর দিয়ে দিলাম। পরের বার ঝটকা লাগবে।’

 

ওই মেইলের কথা জানতেই লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রার ও মোহিত গর্গ নামে অন্য এক মাফিয়ার বিরুদ্ধে এফআইআর করে পুলিশ।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version