-->

মাহিকে অনতিবিলম্বে মুক্তি দেয়া হোক: পরীমণি

অনলাইন ডেস্ক
মাহিকে অনতিবিলম্বে মুক্তি দেয়া হোক: পরীমণি

নয় মাসের অন্তঃসত্ত্বা চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু তাকে প্রায় ধাক্কা দিয়ে নামানো হচ্ছে পুলিশ ভ্যান থেকে। আর এই ছবি দেখে গর্জে উঠলেন অভিনেত্রী পরীমণি।

 

অভিনেত্রী নিজের সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘এইটা কোনও কথা না ভাই। চুপ করে থাকতে থাকতে কখন যে বোবা হয়ে যাবো আমরা। দেখছেন মাহীর দিকে। বুক কাঁপল না আপনাদের! একজন অন্তঃসত্ত্বার এই শারীরিক ও মানসিক ধকলের দায়ভার কে নিচ্ছে তাহলে! আইনের এই খেলা বন্ধ হোক। মাহিকে অনতিবিলম্বে মুক্তি দেয়া হোক।’’

 

শনিবার বেলা সাড়ে ১১টা নাগাদ বিমানবন্দর এলাকা থেকে গ্রেফতার করা হয় মাহিকে। সেখান থেকে তাকে দুপুরে গাজীপুর চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে নেওয়া হয়। এসময় পুলিশ সাত দিনের রিমান্ড চায়। কিন্তু গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের (সিএমএম) বিচারক মো. ইকবাল হোসেন রিমান্ড নামঞ্জুর করে মাহিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

পরে প্রেগনেন্সি ও সেলিব্রেটি বিবেচনায় শনিবার বিকেলে তাকে জামিন দেয় আদালত।

 

উল্লেখ্য, মাহি ও রাকিব ফেসবুক লাইভে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগ তোলেন। পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ।

 

এই মামলায়ই গ্রেপ্তার করা হয় মাহিকে।

 

ভোরের আকাশ/নি

 

মন্তব্য

Beta version