-->
সঙ্গে অপু মাহফুজের খনার বচন

প্রথমবারের মতো বিয়ের গান নিয়ে এলেন সায়েরা রেজা

বিনোদন ডেস্ক
প্রথমবারের মতো বিয়ের গান নিয়ে এলেন সায়েরা রেজা

অবশেষে চ্যানেল আই এর অফিসিয়াল ইউ টিউব, চ্যানেল আই টিভি এবং আই স্ক্রীন ওটিটি প্ল্যাটফর্ম থেকে ২ ফেব্রুয়ারী মুক্তি পেলো ফোক ডিভা সায়েরা রেজা’র ‘বিয়ের গান’ (ওয়েডিং মিক্স) এর অডিও-ভিজ্যুয়াল। গানটির মিউজিক করেছেন তৌফিকুল ইসলাম শাওন এবং মিক্স মাস্টার করেছেন ভারতের জনপ্রিয় মিউজিক কম্পোজার টুবাই। প্রজেক্ট সুপারভিশন করেছেন ডিজে রাহাত।

 

গানটির উৎসবমুখর মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন হালের ক্রেজ নায়িকা দিঘী, নায়ক ইমন, ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা চাষী আলম ও সিমান্ত আহমেদ। আমান টয় গার্ডেন এর পৃষ্ঠপোষকতায়, ঐক্য ভিজ্যুয়াল এন্ড রেকর্ডস এর উদ্যোগে করা এ গানটিতে সায়েরা’র কন্ঠে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের ৬ টি ও পশ্চিম বাংলার ২ টি বিয়ের গানের সাথে অপু মাহফুজের কন্ঠে ৪ টি মজার খনার বচন যোগ করায় গানটি ভিন্ন মাত্রা পেয়েছে।

 

২ ফেব্রুয়ারী দুপুরে চ্যানেল আই তারকা কথন অনুষ্ঠানে গান ও ভিডিও’র সাথে সম্পৃক্ত সকলের উপস্থিতিতে কেক কেটে মিউজিক ভিডিওটির গ্র্যান্ড লঞ্চিং করা হয়।

 

গানটি নিয়ে সায়েরা বলেন, “বিয়ে শাদীর উৎসব আয়োজনে নাচ, গান আর মজা করতে একটু ফাস্ট বিটের মজার গান প্রয়োজন হয়। আমাদের বাঙ্গালীদের বিয়ের অনুষ্ঠানগুলোতে ও ভিডিওতে ভিনদেশী গানের ব্যবহার অত্যন্ত বেশী। আমাদের এ গানটি বাঙ্গালীদের বিয়ের আয়োজনের প্লে লিস্ট থেকে ভিনদেশী ট্র্যাকের ব্যবহার কমিয়ে আনার ট্রেন্ড সেট করতে পারলেই আমাদের উদ্যোগ সার্থক হবে। আশা করি, এখন থেকে এ ধরনের আয়োজনগুলোতে অন্তত ১টি ভিনদেশী ট্র্যাক রিপ্লেস করতে সক্ষম হবে আমাদের এ গানটি। আমাদের দেখানো পথে আরো অনেকেই হাটবে এটাই আমাদের আশা।

 

এ প্রসঙ্গে নায়িকা দিঘী বলেন, “এমন একটা চমৎকার গানের ভিডিওর অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত। গানটি শুনলে এমনিতেই শরীরে দুলুনি চলে আসে। আমি নিশ্চিত গানটি এখন থেকে আমাদের বিয়ে শাদীর আনন্দ আয়োজনের একটি অংশ হয়ে উঠবে।

 

নায়ক ইমন বলেন, “বিভিন্ন নাটক সিনেমায় অভিনয় করলেও এ ধরনের একটা মজার ভিডিওতে আমার অংশগ্রহন এই প্রথম। কাজটি করতে যেয়ে আমি খুব উপভোগ করেছি।

 

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা চাষী আলম বলেন, “সায়েরা আপার গান মানেই মজা, সায়েরা আপার গান মানেই ফুর্তি। আমি ফুর্তিবাজ মানুষ, ফুর্তি নিয়েই অভিনয় করেছি। গানটির পুরো আয়োজনটি অনেক মজার, অনেক আনন্দের। তাই গানটি মানুষ সাদরে গ্রহণ করবে বলে আমার বিশ্বাস।“

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version