-->

একসঙ্গে ডেটে গেলেন তামান্না-বিজয়: প্রেমের গুঞ্জন

বিনোদন ডেস্ক
একসঙ্গে ডেটে গেলেন তামান্না-বিজয়: প্রেমের গুঞ্জন

সমুদ্রসৈকত থেকে বিমানবন্দর, অনুষ্ঠানের লাল গালিচা থেকে শহুরে রেস্তোরা। বলিপাড়ায় এখন বিজয়-তামান্নার প্রেমের গুঞ্জনে সরগরম। বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের রেড কার্পেট— সর্বত্রই ওদেরই প্রেমের গুঞ্জন।

 

সেই গুঞ্জনে আরও রসদ জোগালেন তারা নিজেরাই, তামান্না ভাটিয়া ও বিজয় বর্মা। এ বার একই গাড়ি করে লাঞ্চ ডেটে গেলেন তামান্না-বিজয়। নীল রঙের অডি গাড়ি থেকে বের হন তামান্না-বিজয়। কালো পোশাকে তামান্না, বিজয়ের পরনে হালকা নীল রঙের হুডি। গাড়ি থেকে বেরিয়ে চিত্রগ্রাহীদের ছবির আবদারও মেটান বলিপাড়ার চর্চিত যুগল। কোনও লুকোছাপা নেই, বরং ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে ছবি তুললেন তামান্না-বিজয়।

 

দিন দুয়েক আগেই এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় বলিপাড়ার এই চর্চিত জুটিকে। তামান্নার পরনে উজ্জ্বল নীল পোশাক। নীল-কালো শার্ট আর ডেনিম জিন্‌সে ‘গলি বয়’ খ্যাত বিজয় বর্মা। ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিচ্ছিলেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী।

 

বর্ষবরণের ছুটিতে গিয়ে তামান্না আর বিজয়ের প্রেমের গুঞ্জনের সূত্রপাত। গোয়ায় থাকাকালীন ভাইরাল হয় দু’জনের চুম্বনের ভিডিও। মুম্বাইয়ে ফেরার সময় বিমানবন্দরে দু’জনকে একসঙ্গে দেখা না গেলেও চিত্রগ্রাহীদের প্রশ্নে তামান্নার হাসিতেই স্পষ্ট হয়ে যায় সম্পর্কের ইঙ্গিত।

 

সুজয় ঘোষ পরিচালিত ‘লাস্ট স্টোরিজ় ২’-এর সেটে আলাপ তামান্না- বিজয়ের। সেখান থেকেই প্রেমের সূত্রপাত। তবে সংবাদমাধ্যমের সামনে নিজেদের সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি কেউই। প্রেমের গুঞ্জনের মাঝেই রেড কার্পেট থেকে লাঞ্চ ডেট।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version